LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঈদে আইন-শৃংখলা ও নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসনের প্রতি চিটাগাং চেম্বার সভাপতির আহবান



এম.রফিকুল ইসলাম (চট্টগ্রাম ব্যুরো) Channel 4TV : চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাহবুবুল আলম আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে চট্টগ্রাম মহানগরীর আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদারে কার্যকর পদক্ষেপ গ্রহণের লক্ষ্যে পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকল কর্তৃপক্ষের প্রতি আহবান জানিয়েছেন। এক বিবৃতিতে তিনি এ আহবান জানান। তিনি বলেন-বিগত কয়েক বছরের ন্যায় এবারও রমজানে শপিং মল, মার্কেট ও নগরীর ব্যস্ততম এলাকাসমূহে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী অত্যন্ত প্রশংসনীয় ভূমিকা পালন করেছে। নগরবাসী নির্বিঘœ ও নিরাপদ পরিবেশে পবিত্র রমজান মাস পালন  করেছেন। একইভাবে মানুষ পবিত্র ঈদ উদযাপন করতে পারবেন বলে তিনি প্রত্যাশা করেন। তাই যে কোন ধরণের অনাকাংখিত পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা প্রয়োজন বলে তিনি অভিমত ব্যক্ত করেন। একই সাথে নাগরিকদের সচেতন থাকার উপরও গুরুত্বারোপ করেন মাহবুবুল আলম।

স্বাভাবিক আইন-শৃংখলা পরিস্থিতি বহাল রাখার অনুরোধ জানিয়ে চেম্বার সভাপতি রেলওয়ে স্টেশন ও বাস টার্মিনালগুলোতে চুরি, ছিনতাই, মলম পার্টি ইত্যাদি অপরাধ নিয়ন্ত্রণে নিরাপত্তায় নিয়োজিত সদস্য সংখ্যা বৃদ্ধি এবং বৃহত্তর চট্টগ্রামের আন্তঃজেলা মহাসড়ক ও নগরীর অভ্যন্তরীণ সড়কসমূহ ব্যবহারকারী ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষকে যানজট ও দুর্ভোগ থেকে রক্ষা করতে হাইওয়ে পুলিশ ও ট্রাফিক বিভাগসহ সংশ্লিষ্টদের আন্তরিক প্রচেষ্টার অনুরোধ জানান।

ঈদের আগে ও পরে সরকারী ছুটির কারণে শিল্পকারখানা, বাণিজ্যিক প্রতিষ্ঠান, বিভিন্ন মার্কেট ও অফিস আদালত বন্ধ থাকার সময় ডাকাতি, লুটপাট ইত্যাদি প্রতিহত করার লক্ষ্যে প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করতে মাহবুবুল আলম সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান। চেম্বার সভাপতি পরিচালকমন্ডলীর পক্ষে চট্টগ্রামের প্রশাসন, পুলিশ, র‌্যাবসহ আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী, ব্যবসায়ী এবং সর্বস্তরের জনগণের প্রতি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করেন। 


1