LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ঈদে আইন-শৃংখলা ও নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসনের প্রতি চিটাগাং চেম্বার সভাপতির আহবান



এম.রফিকুল ইসলাম (চট্টগ্রাম ব্যুরো) Channel 4TV : চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাহবুবুল আলম আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে চট্টগ্রাম মহানগরীর আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদারে কার্যকর পদক্ষেপ গ্রহণের লক্ষ্যে পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকল কর্তৃপক্ষের প্রতি আহবান জানিয়েছেন। এক বিবৃতিতে তিনি এ আহবান জানান। তিনি বলেন-বিগত কয়েক বছরের ন্যায় এবারও রমজানে শপিং মল, মার্কেট ও নগরীর ব্যস্ততম এলাকাসমূহে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী অত্যন্ত প্রশংসনীয় ভূমিকা পালন করেছে। নগরবাসী নির্বিঘœ ও নিরাপদ পরিবেশে পবিত্র রমজান মাস পালন  করেছেন। একইভাবে মানুষ পবিত্র ঈদ উদযাপন করতে পারবেন বলে তিনি প্রত্যাশা করেন। তাই যে কোন ধরণের অনাকাংখিত পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা প্রয়োজন বলে তিনি অভিমত ব্যক্ত করেন। একই সাথে নাগরিকদের সচেতন থাকার উপরও গুরুত্বারোপ করেন মাহবুবুল আলম।

স্বাভাবিক আইন-শৃংখলা পরিস্থিতি বহাল রাখার অনুরোধ জানিয়ে চেম্বার সভাপতি রেলওয়ে স্টেশন ও বাস টার্মিনালগুলোতে চুরি, ছিনতাই, মলম পার্টি ইত্যাদি অপরাধ নিয়ন্ত্রণে নিরাপত্তায় নিয়োজিত সদস্য সংখ্যা বৃদ্ধি এবং বৃহত্তর চট্টগ্রামের আন্তঃজেলা মহাসড়ক ও নগরীর অভ্যন্তরীণ সড়কসমূহ ব্যবহারকারী ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষকে যানজট ও দুর্ভোগ থেকে রক্ষা করতে হাইওয়ে পুলিশ ও ট্রাফিক বিভাগসহ সংশ্লিষ্টদের আন্তরিক প্রচেষ্টার অনুরোধ জানান।

ঈদের আগে ও পরে সরকারী ছুটির কারণে শিল্পকারখানা, বাণিজ্যিক প্রতিষ্ঠান, বিভিন্ন মার্কেট ও অফিস আদালত বন্ধ থাকার সময় ডাকাতি, লুটপাট ইত্যাদি প্রতিহত করার লক্ষ্যে প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করতে মাহবুবুল আলম সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান। চেম্বার সভাপতি পরিচালকমন্ডলীর পক্ষে চট্টগ্রামের প্রশাসন, পুলিশ, র‌্যাবসহ আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী, ব্যবসায়ী এবং সর্বস্তরের জনগণের প্রতি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করেন। 


1