LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীতে সরকারী কর্মচারী লাঞ্চিতের প্রতিবাদে ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী বানুর শাস্তির দাবিতে মানববন্ধন



এম এ লিংকন,মেহেরপুর Channel 4TV :মেহেরপুরের গাংনীতে সরকারী কর্মচারী কে লাঞ্চিত করার প্রতিবাদে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী লাইলা আনজুমান বানুর দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় উপজেলা পরিষদ চত্তরে সরকারী কর্মকর্তা কর্মচারীদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান,সহকারী কমিশনার ভুমি এস এম জামাল আহমেদ,কর্মচারী কর্মকর্তা ঐক্যজোট নেতা গাংনী হাসপাতালের আসাদুজ্জামান লিটন,শিক্ষক নেতা পারভেজ সাজ্জাদ রাজা। এসময় সরকারী কর্মকর্তা কর্মচারী বৃন্দ মানববন্ধনে অংশ নেন।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান বলেন,সরকারী কর্মচারী লাঞ্চিত বরার বিষয় টি উদ্ধর্ত্বন কর্তৃপক্ষ কে অবগত করা হয়েছে। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী লাইলা আনজুমান বানুর দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান। কর্মচারী কর্মকর্তা ঐক্যজাট নেতা গাংনী হাসপাতালের আসাদুজ্জামান লিটন বলেন,আমরা যারা সরকারী কর্মকর্তা কর্মচারী ইতো পূর্বে লাঞ্চিত হয়েছি। সেই লাঞ্চিতের কোন বিচার হয়নী। একারনে বারবার লাঞ্চিত হওয়ার ঘটনা ঘটছে। অবিলম্বে গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী লাইলা আনজুমান বানু কে গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।
শিক্ষক নেতা পারভেজ সাজ্জাদ রাজা বলেন, অবিলম্বে গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী লাইলা আনজুমান বানু কে উপজেলায় অবাঞ্চিত করতে হবে। আমরা সরকারী কর্মকর্তা কর্মচারী কোন দলের নয়। বারবার আমরা লাঞ্চিত হলেও অজ্ঞাত কারনে অভিযুক্তরা পার পেয়ে যাচ্ছেন। দ্রত সময়ের মধ্যে বিএনপি নেত্রী বানুর বিরুদ্ধে দৃষ্টান্ত মুলক শাস্তির ব্যবস্থা করতে হবে অন্যথায় কঠোর কর্মসূচী দেয়া হবে।
সরকারী কর্মকর্তা কর্মচারী অভিযোগ করে বলেন, বিএনপি নেত্রী ও গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাইলা আনজুমান বানু প্রায় প্রতিনিয়ত সরকারী কর্মকর্তা কর্মচারীদের সাথে অসৌজন্য মুলক আচরন করেন। প্রতিবাদ করলেই লাঞ্চিত হতে হয়। সম্প্রতি উপজেলা সমন্নয় সভায় গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামানের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন বিএনপি নেত্রী ও গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাইলা আনজুমান বানু। এসময় সমন্নয় সভায় উপস্থিত সকল সদস্য বিএনপি নেত্রী ও গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাইলা আনজুমান বানুর উপর ক্ষিপ্ত হন। স্থানীয়রা অভিযোগ করে বলেন, বিএনপি নেত্রী লাইলা আনজুমান বানু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সরকারী কর্মকর্তা কর্মচারী ও সাধারন মানুষের সাথে অসৌজন্য মুলক আচরন করেন। স্কুল কলেজ ও কোন সরকারী প্রতিষ্টান পরিদর্শন না করলেও প্রতি মাসে অন্তত ৭ থেকে ১০ হাজার টাকা ভ্রামন ভাতা উত্তোলন করেন বিএনপি নেত্রী ও গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাইলা আনজুমান বানু। ভ্রমন ভাতা দিত না চাইলে কর্তৃপক্ষের সাথে অসৌজন্য মুলক আচরন করেন। সরকারী অর্থ লুটপাট ও তার নামে বরাদ্দ সকল প্রকল্প বাস্তবয়ন হয়েছে কি না তা খতিয়ে দেখতে দূর্নীতি দমন কমিশন সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানান স্থানীয়রা।
গত ১৫ জুন গাংনী উপজেলা পরিষদের হিসাব সহকারী আবু হানজালাকে লাঞ্চিত করে বিএনপি নেত্রী ও গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাইলা আনজুমান বানু। এ ঘটনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাইলা আনজুমান বানু মেহেরপুর জেলা মহিলা দলের সভাপতি ও ষোলটাকা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বর।


1