LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝিনাইদহ উপশহরপাড়া থেকে অস্ত্রসহ ডিবি হাতে গ্রেফতার ৫



ঝিনাইদহ সংবাদদাতা Channel 4TV :
ঝিনাইদদহ শহরের সিএন্ডবি পুকুর পাড়ের একটি ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ একটি বিদেশী অস্ত্র ও নগদ টাকাসহ ৫ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পদমদি গ্রামের করিম শেখের ছেলে টিটোন শেখ, বড়হিজলী গ্রামের শাহজাহানের ছেলে মিজানুর রহমান মজনু, রাজবাড়ীর বালিয়াকান্দির ইব্রাহীম খলিলের ছেলে তারেক হোসেন আলমাস, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সদরপাড়া গ্রামের আজগার আলী মন্ডলের ছেলে হাসান মিয়া ও ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী এলাকার নুর মোহাম্মদের ছেলে মোঃ ফয়সাল। ডিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে দাবী করা হয় আসামীর হেফাজত থেকে একটি বিদেশী তৈরী পিস্তল, ম্যাগাজিনসহ তিন রাউন্ড গুলি, নগদ ৩৫,০০০/-(পয়ত্রিশ হাজার) টাকা উদ্ধার হয়।

ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি দাউদ হোসেন জানান, ঝিনাইদহ পৌরসভাধীন উপশহরপাড়া সিএন্ডবি পুকুরের পূর্ব-দক্ষিণ পাশে রওশন আরা বেগম রোজী’র তৃতীয় তলা ভবনের নীচ তলায় জনৈক ফয়সালের মেসে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার ও তাদের কাছ থেকে এ সব জিনিসপত্র উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাতে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে ঝিনাইদহ সদর উপজেলার ডাকাতিয়া এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ আন্ত জেলা ডাকাত দলের সদস্য সজল হোসেনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে তাকে আটক করা হয়। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, বৃহস্পতিবার ভোর রাতে ঝিনাইদহ-যশোর মহাসড়কে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে আটক করা হয় সজল হোসেনকে। পরে তার কাছ থেকে উদ্ধার করা হয় দেশীয় তৈরী ওয়ান শ্যুটারগান ও ২ রাউন্ড গুলি।


1