LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ঝিনাইদহ উপশহরপাড়া থেকে অস্ত্রসহ ডিবি হাতে গ্রেফতার ৫



ঝিনাইদহ সংবাদদাতা Channel 4TV :
ঝিনাইদদহ শহরের সিএন্ডবি পুকুর পাড়ের একটি ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ একটি বিদেশী অস্ত্র ও নগদ টাকাসহ ৫ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পদমদি গ্রামের করিম শেখের ছেলে টিটোন শেখ, বড়হিজলী গ্রামের শাহজাহানের ছেলে মিজানুর রহমান মজনু, রাজবাড়ীর বালিয়াকান্দির ইব্রাহীম খলিলের ছেলে তারেক হোসেন আলমাস, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সদরপাড়া গ্রামের আজগার আলী মন্ডলের ছেলে হাসান মিয়া ও ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী এলাকার নুর মোহাম্মদের ছেলে মোঃ ফয়সাল। ডিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে দাবী করা হয় আসামীর হেফাজত থেকে একটি বিদেশী তৈরী পিস্তল, ম্যাগাজিনসহ তিন রাউন্ড গুলি, নগদ ৩৫,০০০/-(পয়ত্রিশ হাজার) টাকা উদ্ধার হয়।

ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি দাউদ হোসেন জানান, ঝিনাইদহ পৌরসভাধীন উপশহরপাড়া সিএন্ডবি পুকুরের পূর্ব-দক্ষিণ পাশে রওশন আরা বেগম রোজী’র তৃতীয় তলা ভবনের নীচ তলায় জনৈক ফয়সালের মেসে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার ও তাদের কাছ থেকে এ সব জিনিসপত্র উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাতে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে ঝিনাইদহ সদর উপজেলার ডাকাতিয়া এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ আন্ত জেলা ডাকাত দলের সদস্য সজল হোসেনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে তাকে আটক করা হয়। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, বৃহস্পতিবার ভোর রাতে ঝিনাইদহ-যশোর মহাসড়কে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে আটক করা হয় সজল হোসেনকে। পরে তার কাছ থেকে উদ্ধার করা হয় দেশীয় তৈরী ওয়ান শ্যুটারগান ও ২ রাউন্ড গুলি।


1