LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

প্রাইভেটকার ও বাস সংঘর্ষ নিহত ২ আহত ৩



ব্দুস সাত্তার Channel 4TV : ধামরাই ও আশুলিয়ায় পৃথক সড়ক র্দুঘটনায় চালক ও হেলপার নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ৩ জন। আহতের উদ্ধার করে বিভিন্ন স্থানয়ি হাসপাতালে ভর্তি করা হয় ও নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতরে কোন বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

শনিবার সকালে ঢাকা আরিচা মহাসড়কে ধামরাই কালামপুর এলাকায় প্রাইভেটকার-বাস মুখামুখি সংর্ঘষে প্রাইভেটকারের চালক নিহত হয়েছে।এ ঘটনায় প্রাইভেটকারে থাকা আরও ৩ যাত্রী আহত হয়।

ধামরাই থানার এস আই জসিম উদ্দিন জানায়, ঢাকাগামী দুরপাল্লার ঈগল পরিবহনের বাস ও আরিচাগামী প্রাইভেটকারের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় প্রাইভেটকারের চালক ঘটনাস্থলে নিহত হয় ও আহত হয় আর ৩ জন। খবর পেয়ে আহতের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর কিছুটা যানযটের সুষ্টি হয়। পরে র্দুঘটনাকবলিত প্রাইভেটকারটি মহাসড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। তবে বাসটি আটক করা হয়েছে।

অপরদিকে আজ ভোরে আশুলিয়ার কবিরপুরে লেগুনার হেলপার মহাসড়কে পড়ে গিয়ে পিছনে থাকা দ্রুতগামী বাসের চাপায় নিহত হয়।


1