LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝনিাইদহ পৌর ময়ের আলহাজ্ব সাইদুল করমি মন্টিুকে বঙ্গবন্ধুর ছবি সম্বলতি কৃষি তথ্যবহুল ডাইরি ও কলম উপহার দচ্ছিনে কৃষক লীগরে নতো মোঃ ইব্রাহমি হোসন।



কৃষক বাঁচলে দশে বাঁচবে এই ধারাবাহকিতা অব্যহতি রখেে বাংলাদশে কৃষক-লীগ এগয়িে যাচ্ছ।ে র্সবকালরে র্সবশ্রষ্ঠে বাঙ্গালী, বাংলাদশেরে স্থাপতি জাতরি জনক বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমান, কৃষকদরে অধকিার প্রতষ্ঠিার লক্ষ্যে ১৯৭২ সালে ১৯ এপ্রলি এদশেরে খটেে খাওয়া কৃষক মুজুরীদরে জন্য বাংলাদশে কৃষকলীগ প্রতষ্ঠিতি করছেলিনে। তার কন্যা দশে রত্ন মাননীয় প্রধান মন্ত্রী জননত্রেী, শখে হাসনিার নতেৃত্বাধীন সরকাররে কৃষি ক্ষত্রেে ব্যাপক সাফল্য এসছেে ও দশেে খাদ্য নরিাপত্তা নশ্চিতি করছে।ে খাদ্য  নরিাপত্তা নশ্চিতি করায় জাতসিংঘরে পুরস্কার লাভ করছে।ে র্বতমান সরকার কৃষি বান্ধব সরকার, মুখে নয় এ সরকার তা কাজে প্রমাণ করছে।ে তাই কৃষকদরে ভাগ্যোন্নয়নে সরকার বভিন্নি উদ্যোগে গ্রহণ করছে।ে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর কৃষকদরে সাররে জন্য সরিয়িাল দতিে হয় না, সারই কৃষকদরে পছেনে দৌড়ায়চ্ছ।ে এই কৃষকরা বঙ্গবন্ধুর স্বপ্নকে সোনার বাংলা গড়ার ক্ষত্রেে অগ্রণী ভূমকিা পালন করছ।ে

ভশিন ২০২১-কে সামনে রখেে কৃষক রত্ন/দশে রত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননত্রেী শখে হাসনিার ডজিটিাল বাংলাদশে গড়ার লক্ষ,ে বাংলাদশে কৃষক-লীগ নরিলসভাবে কাজ করে যাচ্ছ।ে ঝনিাইদহ জলোর কৃতি সন্তান ও মোহাম্মদপুর থানা কৃষক লীগ, ঢাকা মহানগর-উত্তর এর সহ-সভাপত,ি মোঃ ইব্রাহমি হোসনে তার নজি উদ্যোগে মোহাম্মদপুর থানা কৃষক লীগ, বঙ্গবন্ধুর ছবি সম্বলতি কৃষি  তথ্যবহুল ডাইরি ও কলম বভিন্নি র্পযায়রে নতো/নত্রেীদরে মাঝে বতিরণ করছনে। বষিয়টি ব্যাপকভাবে সাড়া পড়ছে।ে মোঃ ইব্রাহমি হোসনে, বাংলাদশে আওয়ামী লীগরে ৬৮তম প্রতষ্ঠিার্বাষকিী উপলক্ষ,ে ঝনিাইদহ জলো আওয়ামী লীগরে, সাধারণ সম্পাদক ও পৌর ময়ের এবং ঝনিাইদহ জলো আওয়ামীলীগরে কান্ডারী, মুক্তযিুদ্ধরে স্বপক্ষরে বলষ্ঠি কন্ঠস্বর, সংগ্রামী জননতো জনাব আলহাজ্ব সাইদুল করমি মন্টিুকে বঙ্গবন্ধুর ছবি সম্বলতি কৃষি  তথ্যবহুল ডাইরি ও কলম উপহার দনে।

বঙ্গবন্ধুর ছবি সম্বলতি কৃষি  তথ্যবহুল ডাইরি ও কলম পয়ে,ে জননতো জনাব আলহাজ্ব সাইদুল করমি মন্টিু কৃষক-লীগরে সকল কাজ  সুন্দর ও সুশৃঙ্খল ভাবে করার জন্য ঝনিাইদহ জলোর কৃতি সন্তান মোঃ ইব্রাহমি হোসনেকে ধন্যবাদ জানান । সইে সাথে কৃষি ও কৃষকরে উন্নয়নরে পাশাপাশি দশেরে মানুষরে ভাগ্যোন্নয়নে আন্তরকিভাবে কাজ করার জন্য কৃষক লীগরে সব সময় পাশে থাকবনে ও সঠকি পরার্মশ ও দকি নর্দিশেনা দযি়ে যাবনে বলে যানান। 



1