LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে সাংবাদিক কন্যাকে অপহরণঃ আটক ১



মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি Channel 4TV : টঙ্গীবাড়ী উপজেলার স্বর্ণগ্রাম আর এন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সাংবাদিক কন্যাকে অপহরণের অভিযোগে ১ জনকে আটক করেছে পুলিশ। রবিবার সকালে বেশনাল গ্রামের মালয়শিয়া প্রবাসী মনির মাদবর এর স্ত্রী আমেনা বেগমকে নিজ বাড়ি হতে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। জানাগেছে, শনিবার বিকালে উপজেলার বেশনাল গ্রামের দৈনিক দেশকাল পত্রিকার টঙ্গীবাড়ী প্রতিনিধি রুহুল আমিন শিবলু এর মেয়ে স্বর্ণগ্রাম আর এন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী কাজল আক্তার সাথি বিদ্যালয় হতে নিজ বাড়িতে ফেরার পথে কামারখাড়া গ্রামের হারেজ কাজিএর বাড়ির সামনে হতে একই গ্রামের প্রতিবেশী মনির মাদবর এর ছেলে অনিক মাদবরসহ অজ্ঞাননামা আরো ২ জন সিএনজিতে তুলে অপরহরণ করে নিয়ে যায়।এ ঘটনায় ভিকটিমের মা আমেনা বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় শনিবার রাতে অনিকমাদবর ও তার মা আমেনা বেগমসহ আরো ২ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি অভিযোগ দায়ের করলে পুলিশ রবিবার সকালে অপহরণকারীর মা আমেনা বেগমকে আটককরে।এ ব্যাপারে রুহুল আমিন শিবলু জানান, অনিক এলাকার একটি বখাটে ছেলে সে বিভিন্ন সময় আমার মেয়েকে উত্যাক্ত করতো। আমি তার মায়ের কাছে বিচার দিলেও সে কোন কর্নপাত করেনি। সে আরো জানায়, অনিকের বাবা মনির মাদবর একইএলাকার আমানুল মাদবর ও নুরু মাদবর এর বাড়ি ও পুকুর জোড় করে দখল করে রেখেছিলো পরে আমি এ নিয়ে পত্র পত্রিকায় সংবাদ প্রকাশ করলে সে আমায় হুমকী দিয়ে আসছিলো।এ ব্যাপারে আটককৃত আমেনা বেগম জানান, তার ছেলে অনিক কোথায় গেছে তা সে জানেনা। মামলার তদন্তকারী কর্মকর্তা টঙ্গীবাড়ী থানা এস আই সোহেল সরকার Channel 4TV কে  জানান, অভিযোগের প্রেক্ষিতে ১ জনকে আটক করা হয়েছে ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে।


1