LatestsNews
# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন# আগামী ২২ আগস্ট থেকে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু প্রথম দফায় ৩৫৪০ রোহিঙ্গাকে ফেরত নেবে মিয়ানমার# কথাসাহিত্যিক রিজিয়া রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গাজীপুরে প্রতিমা ভাঙচুর!!



গাজীপুর প্রতিনিধি Channel 4TV :
গাজীপুরের কালিয়াকৈরের চাপাইর এলাকায় শারদীয় দুর্গা পূজার ৮টি প্রতিমা ভাঙচুরের ঘটনায় তিনদিনেও কোনও মামলা বা ঘটনার সঙ্গে জড়িত কেউ আটক হয়নি। (২ এপ্রিল) রোববার ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসকসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।

পরিদর্শনকালে গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির স্থানীয় হিন্দু স¤প্রদায়কে আশ্বস্থ করে বলেন, ‘প্রতিমা ভাঙচুরে আতঙ্কিত হওয়ার কিছু নেই। এ ঘটনায় যারাই জড়িত থাকুক না কেন, তাদের কঠোর হস্তে দমন করা হবে। ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঠেকাতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’ তিনি স্থানীয় দু’টি মন্দিরে প্রাচীর নির্মাণ এবং আসন্ন দুর্গা পূজা উপলক্ষে উন্নয়ন কর্মকাÐে সহযোগিতা করার আশ্বাস দেন।
এ সময় অন্যদের মধ্যে কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সানোয়ার হোসেন, চাপাইর ইউপি চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু, কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ মাসুদ আলম উপস্থিত ছিলেন।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মোতালেব জানান, প্রতিমা ভাঙচুরের ঘটনায় পুলিশ তদন্ত করছে। জড়িতদের সন্ধানে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। ওই ঘটনায় রবিবার বিকাল পর্যন্ত থানায় কোনও মামলা দায়ের বা ঘটনার সঙ্গে জড়িত কাউকেই আটকও করা হয়নি। তবে শনিবার ওই এলাকা থেকে মাদকের ঘটনায় গ্রেফতার হওয়া তিন ব্যক্তিকে প্রতিমা ভাঙচুরের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

প্রসঙ্গত, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চাপাইর এলাকায় তুরাগ নদীর পাশে স্থানীয় সুধাংশু সাহার বাড়ি সংলগ্ন সর্বজনীন দুর্গা মন্দিরের সামনে প্রতিমা তৈরি করা হচ্ছিল। বৃহস্পতিবার রাত ২টা পর্যন্ত প্রতিমা তৈরির শেষ পর্যায়ের কাজ করেন শিল্পী শাস্তি গোপাল পাল ও তার সহকর্মীরা। পরদিন ভোরে শান্তি গোপাল পাল সেখানে গিয়ে দেখেন আটটি প্রতিমা ভাঙচুর করা হয়েছে।


1