LatestsNews
# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।# ঢাকা-উত্তরবঙ্গ রেলরুটে আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ # পলিথিন থেকে জ্বালানি তেল উৎপাদন উদ্ভাবক জামালপুরের তৌহিদুল ইসলাম।# সিলিন্ডার পুনঃপরীক্ষার সনদ ছাড়া গ্যাস মিলবে না গাড়িতে# প্রতিযোগিতায় এগিয়ে রাখতে দেশীয় মোবাইল উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো প্রস্তাবিত বাজেটে বেশকিছু শুল্ক সুবিধা পাচ্ছে।# প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান বন্ধ রয়েছে গ্রামবাসীদের আবেদন জায়গা পুনঃনির্ধারন# মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত# ‘নারী ও কন্যা শিশুর প্রতি সংহতি’ বিষয়ে আলোচনা সভা# পায়রা কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে দেশীয় শ্রমিকদের ক্ষোভের নেপথ্যে চীনাদের 'অকথ্য নির্যাতন'# চাঁপাইনবাবগঞ্জে মনিরুল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড# ডিআইজি মিজানের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে।
আজ মঙ্গলবার| ২৫ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

আশুলিয়ার নয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা বাস ট্রাক ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার



ব্দুস সাত্তার, সাভার Channel 4TV : আশুলিয়ার নয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা বাস ট্রাক ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ছয় রাউন্ড গুলি, ১৮০ পিস ইয়াবা, ডাকাতি করা তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়। 

মঙ্গলবার ভোর রাতে নয়ারহাট এলাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় বেশ কয়েকজন ডাকাত সদস্য পালিয়ে যায়।

গ্রেফতার কৃতরা হলো-১) হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার আদিত্যপুর গ্রামের জনিক মিয়ার ছেলে ফকরুল কবির শান্ত (২৩)। সে বর্তমানে সাভারের শাহীবাগ এলাকায় তালুকদার ভিলায় ভাড়া থাকে। ২) কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার কায়ামারিয়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে অনিক ইসলাম হৃদয়( ২৩) । সে সাভারের রাজফুলবাড়িয়া জনৈক মুজিবের বাসায় ভাড়া থাকতো। ৩) সাভারের রাজফুলবাড়িয়া (নগর চর ) গ্রামের হামিদ মিয়ার ছেলে দেলোয়ার হোসেন দুলু(১৯) । 

র‌্যাব -৪ এর নবীনগর ক্যাম্পের অধিনায়ক মেজর আব্দুল হামিদ জানান, গত ২২ মে ভোর রাতে গাজীপুরের চৌরাস্তা এলাকায় একটি ফিলিং স্টেশনে পাকিং করা একটি বাস ১৫/১৬জন ডাকাতি করে। পরে বাসের মালিক শামীম, হেলাপার সজুনকে হাত পা বেধেঁ গাড়ির সিটে ফেলে রাখে ডাকাত সদস্যরা। পরে চন্দ্রা, নীনগর, মির্জাপুর থেকে যাত্রী তুলে তাদের জিম্মি করে ডাকাতি করে । এসময় তারা ঈশ্বরদী থানায় পাশে যাত্রী তুলে ডাকাতির সময় গাড়ির চালক ও হেলপার কৌশলে জানালা দিয়ে ডাকাত বলে চিৎকার করলে পুলিশ এসে তাদের উদ্ধার করে। এঘটনায় কয়েকজনকে ডাকাতকে আটক করলেও বাকীরা পালিয়ে যায়। পরবর্তীতে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের পর প্রযুক্তির ব্যবহার ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের অবস্থান আশুলিয়ার নয়ারহাট এলাকায় নিশ্চিত হয়ে অভিযান চালানো হয়। পরে সেখান থেকে তিনজকে একটি বিদেশী পিস্তল , ৬রাউন্ড গুলি, ১৮০ পিস ইয়াবা, তিনটি মোবাইলফোন সহ গ্রেফতার করা হয়।  

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আন্তঃজেলা ডাকাত সদস্যরা ডাকাতির কথা স্বীকার করেছে। এছাড়া ২৫/২৬ জনের একটি চক্র রয়েছে। তারা মহাসড়কের পাশে পাকিং করা বাস ট্রাক ট্রার্গেট করে চালক , হেলপার দের জিম্মি করে ডাকাতি করে। এছাড়া তারা বাসের চালক, হেলপারদের মারধর, হাত,পাঁ, মুখ বেধেঁ পিছনের সিটে ফেলে রেখে নিজেরাই গাড়ি চালিয়ে যাত্রী উঠা নামা করে। পরে সুযোগ বুঝে নিরিবিলি স্থানে নিয়ে যাত্রীদের সব কিছু রেখে গাড়ি থেকে ফেলে দেয়। শুধু তাই নয় নারী যাত্রীদের শ্লীতহানির মত ঘটনা ঘটায় তারা।

সম্প্রতি ঢাকা আরিচা মহাসড়কের বাস ছিনতাই করে যাত্রীদের কাছ থেকে টাকা , অলংকার মোবাইল ফোন লুট করে মারধর , পিটিয়ে আহত করে এই চক্রটি। তাছাড়া কালিয়াকৈরের চন্দ্রা মোড় হতে ডাকাতির উদ্দেশ্যে ১৪/১৫ জন ডাকাত এসআই পরিবহনের পার্কিং করা একটি বাস নিয়ে বিভিন্ন জায়গা হতে যাত্রি উঠিয়ে মানিকগঞ্জের দিকে যায়। পথিমধ্যে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে যাত্রীদের জিম্মি করে যাত্রীদের কাছে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সেট সহ অন্যান্য মূল্যবান মালামাল ছিনিয়ে নেয় চক্রটি। গত বছরের শেষের দিকে নবীনগর গলফ্ ক্লাবের বিপরীতে ভোরে রাঙ্গামাটি গামী শান্তি পরিবহনের একটি বাসকে  ০২ টি মোটরসাইকেলে ৪/৫ জন ও একটি লেগুনাতে ৮/১০ জন ডাকাত মিলে বেরিক্যাড দিয়ে থামিয়ে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে গাড়িতে উঠে যাত্রী এবং গাড়ীর স্টাফদের জিম্মি করে বাসের নিয়ন্ত্রন নিজেদের হাতে নিয়ে বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে গাড়িতে যাত্রী উঠায় এবং যাত্রীদের কাছে থাকা নগদ টাকা, স্বর্ণংলকারও মোবাইল সেট সহ অন্যান্য মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এসময় গাড়ীতে থাকা নারী যাত্রীদের শ্লীলতাহানী করে ডাকাত সদস্যরা। 

এভাবে তারা ঢাকা, মানিকগঞ্জ, নারায়ানগঞ্জ, কুমিল্লা, গাজীপুর, টাঙ্গাইল, পাবনা, বগুড়া সহ আস-পাশের জেলা সমূহে এ পর্যন্ত ৮০/৯০ টি ডাকাতির কথা স্বীকার করেছে তারা। চক্রটির বাকী সদস্যদে আটকে জন্য অভিয়ান অব্যহত থাকবে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

 

তাদের আশুলিয়া থানা হস্তান্তর করা হয়েছে ও মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


1