LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

পর্যটন স্পট হচ্ছে মোদির সেই চা দোকান



গুজরটে বাদনগর রেল স্টেশনে ছোট্ট একটি চায়ের দোকানে চা বিক্রি করতেন ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। চা-ভক্তদের আনাগোনায় তখন দোকানটি ছিল সরগরম। সেই দোকান এখন একরকম মরচে পড়ে পরিত্যক্ত। দোকানটি পর্যটন স্পটে রূপ দেওয়ার পরিকল্পনা নিয়েছে ভারত সরকার।খবর এএফপির।

 

জীবিকা নির্বাহে নরেন্দ্র মোদি রাজনীতিতে আসার আগে একসময় তাঁর বাবার ওই চায়ের দোকান চালিয়েছেন। সময়ের ব্যবধানে দোকানটি জীর্ণ শীর্ন হয়ে পড়েছে। তবে শিগগির এ দোকান ঘিরে প্রাণচাঞ্চল্য ফিরে আসবে।

ভারতের কেন্দ্রীয় সরকারের সংস্কৃতি ও পর্যটনমন্ত্রী মহেষ শর্মা জানিয়েছেন, বাদনগর রেলস্টেশনে একটি ছোট চায়ের দোকান আছে, সম্ভবত সেখান থেকে আমাদের প্রধানমন্ত্রী জীবনের যাত্রা শুরু করেছিলেন। আমরা এ চায়ের দোকানটি পর্যটন নিদর্শনে উন্নীত করতে চাই। আমাদের লক্ষ্য- বাদনগর স্টেশনকে বিশ্বের পর্যটন মানচিত্রে স্থান দেওয়া।

মহেষ শর্মা বাদনগর স্টেশনের উন্নয়নের পরিকল্পনার কথা জানালেও তিনি বলেছেন, মূল চায়ের দোকানটির পরিবর্তন করা হবে না, তবে এটি ঘিরে শোভা বর্ধনের কাজ করা হবে।

২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে নরেন্দ্র মোদি বলেছিলেন, বাদনগর রেলস্টেশনে একটি চায়ের দোকানে তার বাবার সঙ্গে চা বিক্রি করতেন তিনি। নির্বাচনে জয়ের পর মোদিকে নিয়ে বিশ্ব গণমাধ্যমে খবর হয়েছিল, ‘চা বিক্রেতা থেকে প্রধানমন্ত্রী’।


1