LatestsNews
# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল# রাজশাহীতে জমে উঠেছে হরেক রকম আমের বেচাকেনা।# রোহিঙ্গা সংকট মোকাবিলায় ব্যর্থ বলে দায় স্বীকার করেছে জাতিসংঘ।# ২৩ উপজেলায় ভোটগ্রহণ চলছে# নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতীতে ভোট গ্রহণ # নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড# বেনাপোলে হুন্ডি করে অর্থ পাচারের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড # নড়াইলে শিক্ষার্থীদের গুলি করে হত্যার হুমকিতে ৪ জনের নামে মামলা দায়ের
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ধর্ষণে অভিযুক্ত ইভান অভিযোগ স্বীকার করেছে: র‌্যাব



 

রাজধানীর বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে এনে তরুণী ধর্ষণ মামলার আসামী বাহাউদ্দিন ইভান ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে ব্রিফিংয়ে জানিয়েছে র‌্যাব। শুক্রবার কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এই প্রেস ব্রিফিংয়ে র‌্যাবের পরিচালক (মিডিয়া) মুফতি মাহমুদ খান একথা জানান।

বৃহস্পতিবার বিকেলে ইভানকে নারায়ণঞ্জের মাসদাইর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ধর্ষণের শিকার তরুণীর মেডিকেল পরীক্ষা বৃহস্পতিবার বিকেলে সম্পন্ন হয়। বুধবার বানানী থানায় অভিযোগ দায়েরের পর সকালে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে আনা হয় তাকে। সেখানে ৫ সদস্যের মেডিকেল টিমের অধীনে তার মেডিকেল পরীক্ষা হয়।

নারী ও শিশু নির্যাতন আইনের মামলাটি তদন্ত করছে পুলিশের উইমেন সাপোর্ট এন্ড ইনভেস্টিগেশন ডিভিশন। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বাহাউদ্দিন ইভান বনানীর হার্ডওয়ার ব্যবসায়ী বোরহানউদ্দিন বেলালের ছেলে। তাদের ন্যাম ভিলেজের বাসার সিসি ক্যামেরার ফুটেজ ও গেষ্ট রেজিষ্ট্রার জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে বনানীর ন্যাম ভিলেজের ফ্ল্যাটে ডেকে এনে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করা হয়। মুখ খুললে ধর্ষণ দৃশ্য ইন্টারনেটে প্রকাশের হুমকি দিয়ে রাত সাড়ে ৩টার দিকে তাকে বাসা থেকে বের করে দেয়া হয় বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

গত ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে দুই কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ তার দুই বন্ধু নাঈম আশরাফ ও সাদমান সাকিফ এবং গাড়িচালক ও দেহরক্ষীর বিরুদ্ধে মামলা করা হয়।

ওই ঘটনার মামলা চলার মধ্যেই আবারো ওই এলাকায় একই কায়দায় ছাত্রী ধর্ষণের অভিযোগ উঠল।


1