LatestsNews
# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ঝিনাইদহ-৩ আসনে পিতার স্বপ্ন পুরণে ধানের শীষের পক্ষে মাঠে নেমেছেন শহিদুল পুত্র



জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ Channel 4TV :
ঝিনাইদহ-৩ আসনে নতুন সেনসেশন হিসেবে আলোচনায় উঠে এসেছেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য প্রয়াত শহিদুল ইসলাম মাষ্টারের ছেলে মেহেদী হাসান রণি। অষ্ট্রেলিয়া থেকে শিক্ষা জীবন শেষ করে পিতার স্বপ্ন পুরণ ও শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে ধানের শীষের পক্ষে মাঠে নেমেছেন তিনি। ৩২ বছর বয়সী টগবগে তরুন মহেশপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান রনি মহেশপুর কোটচাচাঁদপুর নির্বাচনী এলাকায় পিতা বিএনপির টিকেটে একাধিকবার নির্বাচিত সংসদ সদস্য শহিদুল ইসলাম মাষ্টারের ইমেজের উপর ভর করে অর্জন করেছেন সাধরণ মানুষের আস্থা ও ভালবাসা। মহেশপুর-কোটচাঁদপুরের দলীয় নেতাকর্মীদের পাশাপাশি রণির এই নতুন পথচলায় সাথী হয়েছেন তার মা জাহানারা নাজনীন। মায়ের অনুপ্রেরণা আর প্রয়াত পিতার অসমাপ্ত কাজ বাস্তবায়নের লক্ষ্য নিয়ে রণি ধানের শীষের পক্ষে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। শুধু গনসংযোগেই তিনি স্থির থাকেন না।

ঝিনাইদহ, যশোর ও খুলনা অঞ্চলে বিএনপির সভা সমাবেশে উপস্থিত হচ্ছেন তিনি। ২০১৬ সালের ২১ এপ্রিল পিতা শহিদুল ইসলাম মাষ্টার ইন্তেকাল করার পর থেকেই তার বাবার রাজনৈতিক সহযোদ্ধাদের অনুপ্রেরণায় রাজনীতিতে আসেন রণি। অবশ্য ছাত্রজীবন থেকেই তার মধ্যে শহীদ জিয়ার আদর্শের বীজ অংকুরিত হয়। মহেশপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান রনি জানান, আমার পিতা শহিদুল ইসলাম মাষ্টার মহেশপুর কোটচাঁদপুরে যে উন্নয়নের ভীত রচনা করে গেছেন তা নজীর বিহীন। বাবার হাতে গড়া রাস্তা ঘাটে আজ মানুষ চলাচল করতে পারে না। সংস্কার হয়না স্কুল কলেজ মাদ্রাস। তিনি বলেন, বাবার অসামাপ্ত কাজগুলো বাস্তবায়ন করতেই আমি ধানের শীষের পক্ষে মাঠে নেমেছি। গ্রামের সাধারণ মানুষ ও বিএনপি নেতাকর্মীরা আমাকে সাদরে গ্রহন করছেন। গনসংযোগে আমি ধানের শীষের সফলা দেখতে পাচ্ছি।

রণি বালেন, মহেশপুর কোটচাঁদপুর এলাকায় বিদ্বেষপুর্ন, নোংরা ও হানাহানী মুক্ত রাজনৈতিক পরিবশে গড়ে তুলে পিতার ইমেজ অক্ষুন্ন রাখতে চায়। মহেশপুর পৌর বিএনপির সভাপতি প্রবিন রাজনীতিবিদ আজিজুল হক খান বলেন, সাবেক এমপি শহিদুল ইসলাম মাষ্টারের ছেলে বলে তাকে আমরা প্রসংসা করছি না, তার মধ্যে সৃষ্টিশীল অনেক গুন রয়েছে। তিনি বলেন, মেহেদী হাসান রণি তার বাবার মতোই শান্ত স্বভাবের মানুষ। ছেলেটিকে মুল্যায়ন করা হলে বিএনপির রাজনীতি ও সাধারন মানুষ উপকৃত হবে। মহেশপুর পৌর বিএনপির আরেক নেতা এসএম শাহাজামান মোহনও জানালেন রণি রাজনীতিতে নতুন হলেও বাবার ইমেজকে কাজে লাগিয়ে সাধারণ মানুষের ভালবাসা অর্জন করতে পেরেছেন। আমরা তার সাথেই আছি। 

এছাড়া মহেশপুরে বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান রিপন, বাশবাড়িয়া ইউনিয়ন বিএনপির সেক্রেটারী এড. আব্বাস উদ্দীন, এসবিকে ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহিম, নাটিমা ইউনিয়ন বিএনপির নেতা আহসানুল্লা, যাদবপুর ইউনিয়ন বিএনপির এনামুল হক, কাজীরবেড় ইউনিয়ন বিএনপির আব্দুর রাজ্জাক ও সাবেক ইউপি চেয়ারম্যান এসএম হোসেন জগলুল পাশাসহ প্রভাবশালী বিএনপি নেতারা মেহেদী হাসান রণির পাশে থেকে শক্তি ও সাহস যুগিয়ে যাচ্ছেন। সাবেক এমপি শহিদুল ইসলামের স্ত্রী ও মেহেদী হাসান রণির মা মা জাহানারা নাজনীন জানান, তার ছেলে মুলত মহেশপুর কোটচাদপুর এলাকায় শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়ন ও প্রয়াত বাবার অসমাপ্ত প্রতিশ্রæতি বাস্তবায়ন করতে চাই। সেই সুযোগ পেলে আমরা সফল হবো।


1