LatestsNews
# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।# ঢাকা-উত্তরবঙ্গ রেলরুটে আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ # পলিথিন থেকে জ্বালানি তেল উৎপাদন উদ্ভাবক জামালপুরের তৌহিদুল ইসলাম।# সিলিন্ডার পুনঃপরীক্ষার সনদ ছাড়া গ্যাস মিলবে না গাড়িতে# প্রতিযোগিতায় এগিয়ে রাখতে দেশীয় মোবাইল উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো প্রস্তাবিত বাজেটে বেশকিছু শুল্ক সুবিধা পাচ্ছে।# প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান বন্ধ রয়েছে গ্রামবাসীদের আবেদন জায়গা পুনঃনির্ধারন# মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত# ‘নারী ও কন্যা শিশুর প্রতি সংহতি’ বিষয়ে আলোচনা সভা# পায়রা কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে দেশীয় শ্রমিকদের ক্ষোভের নেপথ্যে চীনাদের 'অকথ্য নির্যাতন'# চাঁপাইনবাবগঞ্জে মনিরুল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড# ডিআইজি মিজানের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে।
আজ বুধবার| ২৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ঝিনাইদহ-৩ আসনে পিতার স্বপ্ন পুরণে ধানের শীষের পক্ষে মাঠে নেমেছেন শহিদুল পুত্র



জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ Channel 4TV :
ঝিনাইদহ-৩ আসনে নতুন সেনসেশন হিসেবে আলোচনায় উঠে এসেছেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য প্রয়াত শহিদুল ইসলাম মাষ্টারের ছেলে মেহেদী হাসান রণি। অষ্ট্রেলিয়া থেকে শিক্ষা জীবন শেষ করে পিতার স্বপ্ন পুরণ ও শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে ধানের শীষের পক্ষে মাঠে নেমেছেন তিনি। ৩২ বছর বয়সী টগবগে তরুন মহেশপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান রনি মহেশপুর কোটচাচাঁদপুর নির্বাচনী এলাকায় পিতা বিএনপির টিকেটে একাধিকবার নির্বাচিত সংসদ সদস্য শহিদুল ইসলাম মাষ্টারের ইমেজের উপর ভর করে অর্জন করেছেন সাধরণ মানুষের আস্থা ও ভালবাসা। মহেশপুর-কোটচাঁদপুরের দলীয় নেতাকর্মীদের পাশাপাশি রণির এই নতুন পথচলায় সাথী হয়েছেন তার মা জাহানারা নাজনীন। মায়ের অনুপ্রেরণা আর প্রয়াত পিতার অসমাপ্ত কাজ বাস্তবায়নের লক্ষ্য নিয়ে রণি ধানের শীষের পক্ষে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। শুধু গনসংযোগেই তিনি স্থির থাকেন না।

ঝিনাইদহ, যশোর ও খুলনা অঞ্চলে বিএনপির সভা সমাবেশে উপস্থিত হচ্ছেন তিনি। ২০১৬ সালের ২১ এপ্রিল পিতা শহিদুল ইসলাম মাষ্টার ইন্তেকাল করার পর থেকেই তার বাবার রাজনৈতিক সহযোদ্ধাদের অনুপ্রেরণায় রাজনীতিতে আসেন রণি। অবশ্য ছাত্রজীবন থেকেই তার মধ্যে শহীদ জিয়ার আদর্শের বীজ অংকুরিত হয়। মহেশপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান রনি জানান, আমার পিতা শহিদুল ইসলাম মাষ্টার মহেশপুর কোটচাঁদপুরে যে উন্নয়নের ভীত রচনা করে গেছেন তা নজীর বিহীন। বাবার হাতে গড়া রাস্তা ঘাটে আজ মানুষ চলাচল করতে পারে না। সংস্কার হয়না স্কুল কলেজ মাদ্রাস। তিনি বলেন, বাবার অসামাপ্ত কাজগুলো বাস্তবায়ন করতেই আমি ধানের শীষের পক্ষে মাঠে নেমেছি। গ্রামের সাধারণ মানুষ ও বিএনপি নেতাকর্মীরা আমাকে সাদরে গ্রহন করছেন। গনসংযোগে আমি ধানের শীষের সফলা দেখতে পাচ্ছি।

রণি বালেন, মহেশপুর কোটচাঁদপুর এলাকায় বিদ্বেষপুর্ন, নোংরা ও হানাহানী মুক্ত রাজনৈতিক পরিবশে গড়ে তুলে পিতার ইমেজ অক্ষুন্ন রাখতে চায়। মহেশপুর পৌর বিএনপির সভাপতি প্রবিন রাজনীতিবিদ আজিজুল হক খান বলেন, সাবেক এমপি শহিদুল ইসলাম মাষ্টারের ছেলে বলে তাকে আমরা প্রসংসা করছি না, তার মধ্যে সৃষ্টিশীল অনেক গুন রয়েছে। তিনি বলেন, মেহেদী হাসান রণি তার বাবার মতোই শান্ত স্বভাবের মানুষ। ছেলেটিকে মুল্যায়ন করা হলে বিএনপির রাজনীতি ও সাধারন মানুষ উপকৃত হবে। মহেশপুর পৌর বিএনপির আরেক নেতা এসএম শাহাজামান মোহনও জানালেন রণি রাজনীতিতে নতুন হলেও বাবার ইমেজকে কাজে লাগিয়ে সাধারণ মানুষের ভালবাসা অর্জন করতে পেরেছেন। আমরা তার সাথেই আছি। 

এছাড়া মহেশপুরে বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান রিপন, বাশবাড়িয়া ইউনিয়ন বিএনপির সেক্রেটারী এড. আব্বাস উদ্দীন, এসবিকে ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহিম, নাটিমা ইউনিয়ন বিএনপির নেতা আহসানুল্লা, যাদবপুর ইউনিয়ন বিএনপির এনামুল হক, কাজীরবেড় ইউনিয়ন বিএনপির আব্দুর রাজ্জাক ও সাবেক ইউপি চেয়ারম্যান এসএম হোসেন জগলুল পাশাসহ প্রভাবশালী বিএনপি নেতারা মেহেদী হাসান রণির পাশে থেকে শক্তি ও সাহস যুগিয়ে যাচ্ছেন। সাবেক এমপি শহিদুল ইসলামের স্ত্রী ও মেহেদী হাসান রণির মা মা জাহানারা নাজনীন জানান, তার ছেলে মুলত মহেশপুর কোটচাদপুর এলাকায় শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়ন ও প্রয়াত বাবার অসমাপ্ত প্রতিশ্রæতি বাস্তবায়ন করতে চাই। সেই সুযোগ পেলে আমরা সফল হবো।


1