LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝিনাইদহ-৩ আসনে পিতার স্বপ্ন পুরণে ধানের শীষের পক্ষে মাঠে নেমেছেন শহিদুল পুত্র



জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ Channel 4TV :
ঝিনাইদহ-৩ আসনে নতুন সেনসেশন হিসেবে আলোচনায় উঠে এসেছেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য প্রয়াত শহিদুল ইসলাম মাষ্টারের ছেলে মেহেদী হাসান রণি। অষ্ট্রেলিয়া থেকে শিক্ষা জীবন শেষ করে পিতার স্বপ্ন পুরণ ও শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে ধানের শীষের পক্ষে মাঠে নেমেছেন তিনি। ৩২ বছর বয়সী টগবগে তরুন মহেশপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান রনি মহেশপুর কোটচাচাঁদপুর নির্বাচনী এলাকায় পিতা বিএনপির টিকেটে একাধিকবার নির্বাচিত সংসদ সদস্য শহিদুল ইসলাম মাষ্টারের ইমেজের উপর ভর করে অর্জন করেছেন সাধরণ মানুষের আস্থা ও ভালবাসা। মহেশপুর-কোটচাঁদপুরের দলীয় নেতাকর্মীদের পাশাপাশি রণির এই নতুন পথচলায় সাথী হয়েছেন তার মা জাহানারা নাজনীন। মায়ের অনুপ্রেরণা আর প্রয়াত পিতার অসমাপ্ত কাজ বাস্তবায়নের লক্ষ্য নিয়ে রণি ধানের শীষের পক্ষে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। শুধু গনসংযোগেই তিনি স্থির থাকেন না।

ঝিনাইদহ, যশোর ও খুলনা অঞ্চলে বিএনপির সভা সমাবেশে উপস্থিত হচ্ছেন তিনি। ২০১৬ সালের ২১ এপ্রিল পিতা শহিদুল ইসলাম মাষ্টার ইন্তেকাল করার পর থেকেই তার বাবার রাজনৈতিক সহযোদ্ধাদের অনুপ্রেরণায় রাজনীতিতে আসেন রণি। অবশ্য ছাত্রজীবন থেকেই তার মধ্যে শহীদ জিয়ার আদর্শের বীজ অংকুরিত হয়। মহেশপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান রনি জানান, আমার পিতা শহিদুল ইসলাম মাষ্টার মহেশপুর কোটচাঁদপুরে যে উন্নয়নের ভীত রচনা করে গেছেন তা নজীর বিহীন। বাবার হাতে গড়া রাস্তা ঘাটে আজ মানুষ চলাচল করতে পারে না। সংস্কার হয়না স্কুল কলেজ মাদ্রাস। তিনি বলেন, বাবার অসামাপ্ত কাজগুলো বাস্তবায়ন করতেই আমি ধানের শীষের পক্ষে মাঠে নেমেছি। গ্রামের সাধারণ মানুষ ও বিএনপি নেতাকর্মীরা আমাকে সাদরে গ্রহন করছেন। গনসংযোগে আমি ধানের শীষের সফলা দেখতে পাচ্ছি।

রণি বালেন, মহেশপুর কোটচাঁদপুর এলাকায় বিদ্বেষপুর্ন, নোংরা ও হানাহানী মুক্ত রাজনৈতিক পরিবশে গড়ে তুলে পিতার ইমেজ অক্ষুন্ন রাখতে চায়। মহেশপুর পৌর বিএনপির সভাপতি প্রবিন রাজনীতিবিদ আজিজুল হক খান বলেন, সাবেক এমপি শহিদুল ইসলাম মাষ্টারের ছেলে বলে তাকে আমরা প্রসংসা করছি না, তার মধ্যে সৃষ্টিশীল অনেক গুন রয়েছে। তিনি বলেন, মেহেদী হাসান রণি তার বাবার মতোই শান্ত স্বভাবের মানুষ। ছেলেটিকে মুল্যায়ন করা হলে বিএনপির রাজনীতি ও সাধারন মানুষ উপকৃত হবে। মহেশপুর পৌর বিএনপির আরেক নেতা এসএম শাহাজামান মোহনও জানালেন রণি রাজনীতিতে নতুন হলেও বাবার ইমেজকে কাজে লাগিয়ে সাধারণ মানুষের ভালবাসা অর্জন করতে পেরেছেন। আমরা তার সাথেই আছি। 

এছাড়া মহেশপুরে বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান রিপন, বাশবাড়িয়া ইউনিয়ন বিএনপির সেক্রেটারী এড. আব্বাস উদ্দীন, এসবিকে ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহিম, নাটিমা ইউনিয়ন বিএনপির নেতা আহসানুল্লা, যাদবপুর ইউনিয়ন বিএনপির এনামুল হক, কাজীরবেড় ইউনিয়ন বিএনপির আব্দুর রাজ্জাক ও সাবেক ইউপি চেয়ারম্যান এসএম হোসেন জগলুল পাশাসহ প্রভাবশালী বিএনপি নেতারা মেহেদী হাসান রণির পাশে থেকে শক্তি ও সাহস যুগিয়ে যাচ্ছেন। সাবেক এমপি শহিদুল ইসলামের স্ত্রী ও মেহেদী হাসান রণির মা মা জাহানারা নাজনীন জানান, তার ছেলে মুলত মহেশপুর কোটচাদপুর এলাকায় শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়ন ও প্রয়াত বাবার অসমাপ্ত প্রতিশ্রæতি বাস্তবায়ন করতে চাই। সেই সুযোগ পেলে আমরা সফল হবো।


1