LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বাহুবলে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত ২ ঘন্টা মহাসড়ক অবরোধ



ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের বাহুবল উপজেলার বশিনা নামকস্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মোজাম্মল হক (২৫) নিহত হয়েছেন। এঘটনায় স্থানীয় জনতা তাৎক্ষনিক ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। সোমবার (১০ জুলাই) সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবকের বাড়ী সিলেটের শাহপরান বলে জানা গেছে। তিনি সেমকো কোম্পানীতে রিপ্রেজেনটিটিভ হিসাবে হবিগঞ্জে কর্মরত ছিলেন। সকালে কোম্পানীর কাজে ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে বাহুবল যাচ্ছিলেন। স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) এস এম রাজু আহমেদ সকালে বিবিয়ানা গ্যাস ফিল্ডে একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথিমধ্যে বশিনা নামকস্থানে মোটরসাইকেলটি একটি আরএফএল গাড়ীর সঙ্গে ধাক্কা লেগে পুলিশের পিকআপে পড়লে এতে মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হন। তাকে সঙ্গে সঙ্গে পুলিশ গাড়ী করে হবিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয়দের অভিযোগ- অন্য গাড়ীর সঙ্গে নয়, পুলিশের গাড়ীর সঙ্গে ধাক্কা লেগে যুবকটি মারা গেছে। এঘটনার খবর পেয়ে স্থানীয় জনতা দুই ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ করে রাখে। ফলে মহাসড়কের উভয় পাশে শত শত যান বাহন আটকা পড়ে। ঘটনার খবর পেয়ে জেলা পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, উপজেলা নির্বাহী অফিসার জসিম উদ্দিন, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন, স্থানীয় ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল, শ্রমিক নেতা আসকর আলী ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত জনতাকে শান্ত দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। পরে সকাল ১১টায় মহাসড়কে যান চলাচল শুরু হয়। হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমান নিহতের বিষয়টি সাংবাদিকদের  নিশ্চিত করে বলেন-উত্তেজিত জনতা মহাসড়ক বন্ধ করে রাখলে পুলিশ সুপার, উপজেলা চেয়ারম্যান উত্তেজিত জনতা শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।


1