LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শেখ হাসিনার নেতৃত্বে অন্তর্বর্তীকালীন সরকার হবে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি



মোঃ লোকমান হোসেন পনিরঃ চলতি সংসদের মেয়াদ শেষে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অন্তর্বর্তীকালীন সরকার গঠন এবং ঐ সরকারের অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। গতকাল মঙ্গলবার সকালে গাজীপুরের কালীগঞ্জে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এড. আ.ক.ম মোজাম্মেল হক, এমপি। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, এমপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি আখতারউজ্জামান এবং জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার ও সাবেক এমপি আলহাজ্ব কাজী মোজাম্মেল হক।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) প্রণতি বিশ্বাস’র সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি পরিমল চন্দ্র ঘোষ’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি আরো বলেন- নির্বাচন নিয়ে চক্রান্ত চলছে। এ চক্রান্ত সফল হতে দেয়া যাবে না। শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন হবেই। মুক্তিযুদ্ধের চেতনা এখনো আমরা বুকে লালন করে চলেছি, প্রয়োজনে আবারো গর্জে উঠব। মুক্তিযোদ্ধাগণ জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের আর্থসামাজিক উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বৃদ্ধি, অসহায়, গরিব মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে বসত বাড়ী নির্মাণ, চিকিৎসা ভাতা, দাফন কাফন খরচ ও বোনাস প্রদান করা হচ্ছে। প্রতিটি উপজেলায় সরকারী জমিতে তাঁদের আবাসনের জন্য বহুতল বিশিষ্ট ভবন নির্মাণ করা হবে। বর্তমান প্রজন্মের জন্য পাঠ্য পুস্তকে মুক্তিযুদ্ধের যাবতীয় ইতিহাসের পাশাপাশি রাজাকার, আলবদর, আল শামস তথা স্বাধীনতা বিরোধীদের কর্মকান্ডও তুলে ধরতে হবে।
বিশেষ অতিথি প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, এমপি বলেন- বর্তমান সরকার নারী উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। শিশু মৃত্যুহার, বাল্য বিয়ে, যৌতুক প্রথা হৃাস পেয়েছে। নারী শিক্ষার প্রসার ঘটেছে। পৃথিবীতে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আগামী ২০৪১সালে বাংলাদেশ উন্নত দেশের সাথে চলবে। এসবই সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে।
সাবেক এমপি আখতারুজ্জামান বলেন- কালীগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের যে ভিত্তি প্রস্তর আজ স্থাপন করা হলো তার চূড়ায় বাংলাদেশের স্বাধীনতার পতাকা পত পত করে উড়বে। কোন অশুভ শক্তিই এ পতাকা নামাতে পারবে না। সবাই আগামী নির্বাচনের প্রস্ততি নিন। বর্তমান সরকারের সাফল্যগুলো ভোটারদের কাছে তুলে ধরুন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কালীগঞ্জ উপজেলা কমান্ডার মোঃ মোস্তফা মিয়া এবং সমাপনী বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস।

এলজিইডি’র অধিনে প্রায় ২ কোটি ৩৭ লাখ টাকা চুক্তিমূল্যে কালীগঞ্জ বাজার বাসষ্ট্যান্ডে ৫ তলা ফাউন্ডেশন বিশিষ্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ৩ তলার কাজ আগামী ৫ এপ্রিল ২০১৮ সালে সমাপ্ত করা হবে। প্রতি তলায় ২২০০ বর্গফুট আয়তন বিশিষ্ট কমপ্লেক্স ভবনের প্রথম ও দ্বিতীয় তলায় দোকান এবং তৃতীয় তলায় মুক্তিযোদ্ধা কমান্ডার ও ডেপুটি কমান্ডারের অফিস কক্ষ, মিউজিয়াম/লাইব্রেরী ও সভা কক্ষ নির্মাণ করা হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, গাজীপুর জেলা ইউনিট কমান্ডার আলহাজ্ব কাজী মোজাম্মেল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূইয়া, উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, যুগ্ম সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোঃ হুমায়ুন কবির প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কেবিএম মফিজুর রহমান খাঁন, এস.এম নজরুল ইসলাম, এড. আশরাফী মেহেদী হাসান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধাগণসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী।  

ক্যাপশনঃ ১। ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মোনাজাত করছেন অতিথিগণ ২। প্রধান অতিথি বক্তব্য রাখছেন ৩। কমপ্লেক্সের মডেল।


1