LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সুনামগঞ্জ-১আসন চষে বেড়াচ্ছে কামরুজ্জামান কামরুল



সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের হাওর পাড়ের বৃহত্তর দু-দলের সুনামগঞ্জ-
১আসন(তাহিরপুর,জামালগঞ্জ,ধর্শপাশা,শধ্যনগর)বর্তমান,সাবেক এমপি ও এই আসনে দু-দলের সাম্ভাব্য জনপ্রিয় তরুন প্রার্থীদের উপছেপরা ভীড়। নির্বাচন খুব শীর্ঘই না হলেও হাওর পাড়ে তাদের আগমনে নির্বাচনের আবাশেই লক্ষ্য করা যাচ্ছে। তাদের আগমনে দলীয় নেতাকর্মী ও ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনাও বিরাজ করছে। বিএনপি ও আ,লীগের ঐসব নেতারা সুযোগ বুজে নিজ নিজ দলের নেতাকর্মীদের নিয়ে একত্রে মিলিত হওয়ায় মিলন মেলায় পরিনত হয়েছে হাওরপাড়ের জনপদ গুলোতে। ভোটার,দু-দলের স্থানীয় নেতাকর্মীরা জানায়,হাওর পাড়ের বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা কেউ কেউ পুরুনো নেতাকে ভুলে উদিয়মান তরুন নতুন নেতা নির্বাচন করতেও চাইছে। আর প্রাধান্য দিছে তরুন সাম্ভাব্য প্রার্থীদের বেশি। এই সুযোগ কাজে লাগিয়ে নতুন উদিয়মান ও জনপ্রিয় সাম্ভাব্য প্রার্থীরা এগিয়ে চলছে জোরে শুরে। এক্ষেত্রে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল একবারেই আলাদা। তিনি প্রতিদিনেই তাহিরপুর,জামালগঞ্জ,ধর্শপাশা(মধ্যনগড়) উপজেলার বিভিন্ন গ্রামে নেতাকর্মীদের নিয়ে মিলিত হয়ে মতবিনিময়,গনসংযোগ,বিভিন্ন স্থানে মিটিং করছেন ও চষে বেড়াচ্ছেন হাওর পাড়ের প্রতন্ত্য এলাকা গ্রাম গুলোতে। এতে করে একটু বেশি খুশি নেতাকর্মীরা। রোজার শুরুতেই এই আগমন শুরু হলেও ঈদুল ফিতর ও ঈদ পূর্নমিলনী পরবর্তি সময় টুকু ছাড়াও সার্বক্ষনেই আছেন কামরুল। সবাই সবার মত করে প্রতিদিন হাজির হয়ে দলে তাদের অবস্থান কতটুকু বুজিয়ে নেতাকর্মীদের মাঝে নিজের অবস্থান শক্ত করার চেষ্টা করছে। কিন্তু কামরুলের ক্ষেত্রে এক ভিন্ন রখম পরিবেশ তিনি যেখানেই যান সেখানেই জনসমুদ্রে পরিনিত হয়ে উঠছে। দলীয় কার্যক্রম পরিচালিত করতে সবাইকে জোরালো পদক্ষেপ নিতে বলেছেন। দলের ভিতরে  সকল কোন্দল ও বিভেদ ভুলে দলের স্বার্থে কাজ করার আহবান জানাচ্ছেন তিনি সবাইকে। সুনামগঞ্জের ১আসনের সাম্ভাব্য তরুন উদিয়মান প্রার্থী তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল বলেন,আমি এই এলাকার সন্তান সব সময় সবার সুখে দুঃখে পাশে আছি আর সব সময় থাকব। দলের স্বার্থে প্রতিটি উপজেলার প্রতন্ত্য এলাকায় গিয়ে দলকে সুসংগঠিত করতে গনসংযোগ করছি। আমরা ব্যাক্তি নয় দলীয় মার্কা কেই প্রাধান্য দিব। বেগম খালেদা জিয়া ও তারুন্যের প্রতীক তারেক রহমানের আর্দশ নিয়েই দল যাকে মনোনীত করবে তাকে আমরা সমর্থন করব। আমিও দলীয় মনোনয়ন প্রত্যাশি আশা করি আমার জনসমর্থন মূল্যায়ন করবেন কেন্দ্রীয় নেতৃবৃন্ধ।
                                                                                      


1