LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তেঁতুলিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ-১৭ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন



পঞ্চগড় প্রতিনিধি Channel 4TV : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলা মৎস্য অধিদপ্তর আয়োজিত ”মাছ চাষে গড়বো দেশ, বদলে দিব বাংলাদেশ" এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৭ উদযাপন উপলক্ষে গনমাধ্যমকর্মীদের সাথে অনুষ্ঠিত হয়েছে সংবাদ সম্মেলন। মঙ্গলবার (১৮ জুলাই) বেলা ১১টায় উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলন। সংবাদ সম্মেলনে সপ্তাহব্যাপী বিভিন্ন কার্যক্রমের উপর লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা মৎস্য কর্মকর্তা সানী খান মজলিস। তিনি লিখিত বক্তব্যে বলেন, ১৮ জুলাই হতে ২৪ জুলাই পর্যন্ত পালিত হবে জাতীয় এ মৎস্য সপ্তাহ। এ উপলক্ষে সপ্তাহব্যাপী অনুষ্ঠানের মধ্যে রয়েছে মাইকিংয়ের মাধ্যমে ব্যাপক প্রচারণা, র্যালী, উদ্বোধনী অনুষ্ঠান, পোনামাছ অবমুক্তকরণ, মৎস্য সেক্টরের বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন, ফরমালিন বিরোধী অভিযান, মৎস্য বিষয়ক আইন বাস্তবনে মোবাইল কোর্ট পরিচালনা, বিভিন্ন স্কুল- কলেজে মৎস্যচাষ বিষয়ক আলোচনা, বিতর্ক প্রতিযোগিতা, হাটবাজার/জনবহুল স্থানে মৎস্যচাষ ভিত্তিক উদ্বুদ্ধকরণ, ভিডিও প্রদর্শন এবং সমাপনী ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে মৎস্য সপ্তাহ পালিত হবে। এসময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক হাসান আলী মিয়া, মাইটিভি জেলা প্রতিনিধি আবু তাহের, দৈনিক করতোয়ার এম এ বাসেত, ভোরের কাগজের জাবেদুর রহমান জাবেদ, ভোরের পাতার খাদেমুল ইসলাম, নওরোজের হাফিজুর রহমান হাবিব, প্রবাসী বাংলা টিভির এ এম আহসান হাবিব এবং অন্যদিগন্তের এস কে দোয়েল।


1