LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

অধিক মুনাফায় ভেজাল না দিতে মাছ রপ্তানিকারকদের আহ্বান প্রধানমন্ত্রীর



অধিক মুনাফা লাভের আশায় ভেজাল না দিতে মাছ রপ্তানিকারকদের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, এতে সামান্য মুনাফার লোভে নিজের ব্যবসার পাশাপাশি দেশেরও ক্ষতি হয়।

গভীর সমুদ্রে মাছ আহরণের জন্য আরো সার্ভে জাহাজ কেনা হবে—এ কথা জানিয়ে তিনি বলেন, মাছের উৎপাদন বাড়ানের পাশাপাশি প্রক্রিয়াজতকরণে গুরুত্ব দিতে হবে এজন্য টেস্টিং ল্যাবরেটরি করা হবে।

বুধবার জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

১৮ থেকে ২৪ জুলাই পালিত হচ্ছে জাতীয় মৎস্য সপ্তাহ। সকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনয়াতনে এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী তার ভাষণে বলেন, দেশের কৃষিজ আয়ের প্রায় ২৫ ভাগই আসে মৎস্য খাত থেকে। জিডিপিতে যার অবদান প্রায় ৪ শতাংশ।

তিনি বলেন, যখনই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে তখনই এ খাতের ব্যাপক উন্নতি হয়েছে।

ইলিশের উৎপাদন বৃদ্ধির পাশাপাশি মাছে ফরমালিনের অপব্যবহার নিয়ন্ত্রণ করা হয়েছে বলে জানান প্রধানমন্ত্রী।

বেশি মুনাফা লাভের আশায় ভেজাল না দিতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান তিনি।

হাওর অঞ্চলে মাছের উৎপাদন বৃদ্ধি, ও প্রক্রিয়াজাতকরণের জন্য টেস্টিং ল্যাব প্রতিষ্ঠা করা হবে বলে জানান তিনি।

এর আগে মৎস্য উৎপাদন ও মৎস্য খাতের টেকসই উন্নয়নে অবদান রাখায় ১৩ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জাতীয় মৎস্য পুরস্কার প্রদান করা হয়।


1