LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝিনাইদহ শহরের ২০টি বাজারে মাছ বেচা-কেনা বন্ধ



প্রতিনিধি ঝিনাইদহঃ
ঝিনাইদহ শহরের ২০টি মাছ বাজারে শনিবার দিনব্যাপী ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। মৎস্যজীবী ও আড়াৎদারদের সমস্যার সমাধান করা না হলে তারা বৃহত্তর আন্দোলনের কর্মসুচি ঘোষনা করতে পারে। ঝিনাইদহ শহরের নতুন হাটখোলায় মার্কেট দখল ও মৎস্যজীবী নেতা রবিউল ইসলামের বাড়িতে পুলিশ পরিচয়ে লোক যাওয়ার কারণে শহরব্যাপী এই মৎস্য ধর্মঘটের ডাক দেওয়া হয়। ঝিনাইদহ মৎস্য আড়ৎদার বহুমুখি সমবায় সমিতির সাধারণ সম্পাদক সেলিম ও একতা মৎস্যজীবী সমায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম এ তথ্য জানান। এদিকে জেলা শহরের ২০টি বাজারে মাছ বিক্রি বন্ধ থাকায় সাধারণ নাগরিকরা চরম বিপাকে পড়েছেন। শহরের কোথাও মাছ বিক্রি হচ্ছে না। নতুন হাটখোলার আড়ৎ থেকে মাছ সরবরাহ বন্ধ রয়েছে। ফলে মাছ ব্যবসার সাথে জড়িত প্রায় তিন হাজার পরিবার বেকার হয়ে পড়েছে।

একতা মৎস্যজীবী সমায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের ভাষ্যমতে শহরের নতুন হাটখোলায় ৩০ বছর আগে কেনা একটি ঘর পৌর কাউন্সিলর জাহিদুল ইসলাম দখল করতে চাই। এ নিয়ে শুক্রবার মাৎস্যজীবীদের সাথে কাউন্সিলর জাহিদের তর্কবিতর্ক ও ধাক্কাধাক্কি হয়। বিষয়টি সুরাহা করতে পুলিশের পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়। রাতে মৎস্য আড়ৎদার বহুমুখি সমবায় সমিতির সভাপতি রবিউল ইসলামের বাড়িতে পুলিশ যায়। নজরুল ইসলাম বলেন, এই ঘরের ভাড়া দিয়ে দুস্থ মৎস্যজীবীদের সহায়তা করার পরিকল্পনা নিয়েছেন তারা। কিন্তু ঘরটি বেদখল হয়ে যাচ্ছে।

এ বিষয়ে পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র জাহিদুল ইসলাম বলেন, আড়তে তারও দুইটি ঘর ছিল। সেটি নিয়ে সমিতির লোকজন ব্যবসা করছে। আমি সেই ঘরের পরিবর্তে পাশে আরেকটি ঘর তৈরী করছি। তিনি বলেন, যাদের বাড়ি পুলিশ গেছে তারা বিএনপি করে এবং তাদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। সাধরণ মৎস্যজীবীদের ভাষ্যমতে কাউন্সিলর জাহিদুলও বিএনপি করতো। এখন সে আওয়ামীলীগে অনুপ্রবেশকারী হিসেবে আমাদের উপর প্রভাব খাটাচ্ছে। বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, কাউন্সিলর জাহিদের সাথে মৎস্য ব্যবসায়ীদের দ্বন্দের কারণে এমনটি হয়েছে। তিনি বলেন, কোন মৎস্যজীবী নেতার বাড়িতে পুলিশ যায়নি। এটা ¯্রফে গুজব। আমরা বিষয়টি আন্তরিক ভাবে সমাধানের জন্য বিকালে মৎস্যজীবীদের থানায় ডেকেছি। হয়তো শনিবার রাতের মধ্যেই সুরাহা হতে পারে।


1