LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নবীগঞ্জে পৌর কর্মকর্তা-কর্মচারীদের অর্ধদিবস কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট



ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি :  নবীগঞ্জ পৌরসভার পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন আয়োজিত পৌর কর্মকর্তা কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশন সহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবিতে গতকাল সোমবার সকাল ৯- টা থেকে দুপর ১ টা পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট নবীগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। দাবির  সাথে একাত্মতা ঘোষণা করে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম। এসোসিয়েশনের সভাপতি ও উপসহকারী প্রকৌশলী মো. শহিদুল হক'র সভাপতিত্বে  এবং সাধারণ সম্পাদক ও হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন'র সঞ্চালনায় দাবি সংবলিত বক্তব্য রাখেন পৌর সচিব মো. আজম হোসেন, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, সাংগঠনিক সম্পাদক ও স্যানেটারি ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং সহকারী করআদায়কারী পৃথ্বিশ চক্রবর্ত্তী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, পৌরসভার সহকারী প্রকৌশলী ভবি মজুমদার, কর আদায়কারী আলহাজ্ব মোহাম্মদ ইকবাল আহমেদ,  প্রধান সহকারী সরাজ মিয়া, কার্য সহকারী মো. আবু মুসা, টিকাদান সুপারভাইজার এলেমান আহমেদ চৌধুরী, টিকাদানকারী বনানী দাশ, আছকির মিয়া, আহাদ মিয়া, আলহাজ্ব মো. আবু বকর, আশফাকুজ্জামান বাচ্চু, সম্পা রানী দাশ, গঙ্গেশ দাশ, নিকুঞ্জ দাশ, সাইদুর রহমান সহ সকল পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। বক্তাগণ রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা, পেনশনসহ অন্যান্য সুযোগ সুবিধা প্রদানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি আহ্বান জানান। অন্যতায় আরো কঠোর কর্মসুচী দেয়া হবে। এদিকে নবীগঞ্জ পৌর সভার কর্মকর্তা-কর্মচারীদের অর্ধদিবস কর্মবিরতি  ও অবস্থান ধর্মঘট পালন করায় গতকাল নাগরিকদের দৈন্যদিনের গুরুত্বপূর্ণ কাজ কর্ম ব্যাহত হয়েছে।


1