LatestsNews
# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।# পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে বাংলাদেশি ও চীনা শ্রমিকদের মধ্যে সংঘর্ষে ৮ চীনা শ্রমিক আহত হয়েছেন।# দেশে ফলের উৎপাদন বাড়াতে প্রতিনিয়ত চলছে নানা গবেষণা- কৃষকদের উৎসাহিত করতে যত আয়োজন# মোবাইল ফোনে বাংলায় এসএমএস (মেসেজ) পাঠালে খরচ অর্ধেক ছাড় দেয়া হবে।# বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন সেলিমা ও টুকু# মানুষের খাদ্য তালিকার প্রাণীর এসব খাবার এ যেন মানুষ মারার কারখানা# রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গাংনীতে স্বেচ্ছাসেবকলীগের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



এম এ লিংকন মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে স্বেচ্ছাসেবকলীগের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে গাংনী উপজেলা স্বেচ্ছাসেবকলীগ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করে।সকাল ১১টার সময় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সূচনা হয়।পরে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে।র‌্যালিতে নেতৃত্ব প্রদান করেন মেহেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।এ সময় উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাস্টার,গাংনী পৌরসভার মেয়র ও যুবলীগ নেতা আশরাফুল ইসলামসহ আ.লীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।পরে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা ও প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আবুল বাসার।
গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা ইসমাইল হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।প্রধান অতিথি এম এ খালেক তার বক্তব্যেই বলেন,বর্তমান সরকার কৃষি,শিক্ষা ও আইনশৃঙ্খলাসহ সব ক্ষেত্রে যেভাবে উন্নয়ন করে যাচ্ছে। এ ধরণের উন্নয়ন  বিএনপি-জামায়াতের আমলে কোনোভাবেই সম্ভব হয়নি। বরং তাদের শাসন-আমলে দু-দুবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রাণ-পণ চেষ্টায় আজ মানুষের খাবার-পোষাকের অভাব নেই। তাঁর দেয়া প্রত্যেকটি প্রতিশ্রুতিই আজ বাস্তবায়নের পথে। তাই দেশের অর্থনীতির উন্নয়নে বিশ্বের দরবারে সুনাম রয়েছে। কিন্তু বিরোধী চক্ররা এখন দেশকে পাকিস্তানীদের হাতে তুলে দেয়ার লক্ষে নানা ষড়যন্ত্রে ব্যস্ত হয়ে পড়েছে। তাই বঙ্গবন্ধুর সৈনিকরা এ সব ষড়যন্ত্রকে ভয় পায় না।এমএ খালেক উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে বলেন,আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে,জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তার পক্ষের কাজ করতে হবে।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাস্টার,গাংনী পৌরসভার মেয়র ও যুবলীগ নেতা আশরাফুল ইসলাম,পৌর আ.লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু,আ.লীগের সিনিয়র নেতা ও সমাজ-সেবক জিয়াউদ্দীন মাস্টার, সিঙ্গাপুর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সোবহান ।
এ সময় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক অহিদুল ইসলাম আসাদ। সাবেক যুবলীগ নেতা আব্দুস সালাম,রাইপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি শামসুজ্জামান মঙ্গল,কাজীপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি আবু নাতেক,মটমুড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল বারী,ধানখোলা ইউনিয়ন আ.লীগের সভাপতি আলী আজগর, গাংনী পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু,  সিঙ্গাপুর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি যথাক্রমে খাইরুল ইসলাম ও রেজাউল দেওয়ান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসন রাজা সেন্টু।এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পদক (বর্তমান) বিপ্লব হোসেন,জেলা ছাত্রলীগের অন্যতম নেতা রিন্টু,হাফিজুর রহমান,চঞ্চল,আসিফ  ইকবাল অনিক,প্লাবন,তুহিন,,হৃদয়,রেজাউল হক,মৃদুল,সেন্টু,সেলিম,,সবুজ,হুসাইন প্রমুখ।


1