LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে



টি.আই সানি,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :
নির্বাচনকালীন নিরপেক্ষ সহায়ক সরকার ছাড়া এদেশে কোন নির্বাচন জনগণ হতে দিবে না বলে মন্তব্য করেছেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু। ২৮জুলাই শুক্রবার বেলা ১১টায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে গণসংযোগ শেষে তেলিহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের ডোমবাড়িচালায় কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া চিকিৎসার জন্য বর্তমানে লন্ডনে থাকাবস্থায়ও বর্তমান সরকার তার বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে। জিয়া পরিবারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র দেশের মানুষ ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে। বর্তমান ফ্যাসিস্ট সরকার সারাদেশে উন্নয়নের নামে লুটপাট চালিয়ে যাচ্ছে। চট্টগ্রাম ডুবেছে, ঢাকা ডুবেছে, শ্রীপুর-গাজীপুরের একটি রাস্তাও চলাচলের উপযোগী নয়। রাস্তা-ঘাট খানাখন্দে ভরা। মানুষ ঘর থেকে যানবাহন নিয়ে বের হতে পারে না। এসবই হচ্ছে বর্তমান সরকারের উন্নয়নের নামে লুটপাটের চিত্র। ভবিষ্যতে বিএনপি ক্ষমতায় আসলে এসব দুর্ণীতি, লুটপাট ও নির্যাতনের বিচার করা হবে। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তি ঐক্যবদ্ধ ভাবে গণতান্ত্রিক অধিকার আদায়ের জন্য লড়াই করে যাচ্ছে। আমাদের বিজয় আনতে হবে। ঐক্য ছাড়া হারানো গণতন্ত্র ফিরিয়ে আনা সম্ভব নয়। গণতন্ত্রের জন্য ঐক্যবদ্ধ হতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি সকল কুটচাল এবং ষড়যন্ত্র বন্ধ করে গণতন্ত্রের স্বার্থে নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি মেনে নেয়ার আহ্বান জানান।
কর্মীসমাবেশে তেলিহাটি ইউনিয়ন ০১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনসুর আহমেদের সভাপতিত্বে ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক এরশাদ সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি কুতুব উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান খান টিটু, তেলিহাটি ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক শাহজাহান মোড়ল, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন আকন্দ, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রেজাউল করিম খোকন, পৌর শ্রমিকদলের সভাপতি আলম হোসেন ভুইয়া, যুবদল নেতা বিল্লাল হোসেন, উপজেলা ওলামাদলের সাধারণ সম্পাদক হাফেজ নজরুল ইসলাম, রফিক হোসেন আকন্দ, সাইফুল ইসলাম পলাশ, তোফায়েল আহমেদ মালেক, শাহরিয়ার ইকবাল জিয়া, রাকিবুল হাসান আকন্দ, ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমুখ।


1