LatestsNews
# পেঁয়াজের দাম বাড়ায় চলতি বছরের নভেম্বরে মূল্যস্ফীতি বেড়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# পদ্মা ব্যাংক থেকে ৪ কোটি টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট# প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! # ২৮ দিন ধরে হাসপাতালে নিউমোনিয়া চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেছেন লতা # ২০১৯ বেগম রোকেয়া পদক পাচ্ছেন এবার যারা # সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল# ইন্টারনেট থেকে মিথিলা-ফাহমির ছবি সরানোর নির্দেশ# মোশতাকদের বিষয়ে সবাইকে সতর্ক থাকা কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# কর শনাক্তকরণ নম্বর বা ‘টিআইএনধারী সবাইকে রিটার্ন দাখিল করতে হবে’# স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুম্পা হত্যা: প্রেমিক সৈকত ৪ দিনের রিমান্ডে# সিনেমার উন্নয়নের জন্য মফস্বল শহরের হলগুলোর প্রতি গুরুত্ব দিতে হবে - প্রধানমন্ত্রী# শ্রীমঙ্গলে ৬ ডিসেম্বর মুক্ত দিবস বধ্যভ‚মি-৭১ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের যাদুঘর করার দাবি # শার্শার শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে গেছে নতুন বই# খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকদের অবাধ ও নিরপেক্ষ প্রতিবেদন দাখিল নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিএনপি# মুজিববর্ষের (২০২০) অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসবেন মোদি, প্রণব ও সোনিয়া# মহেশপুরের ঐতিহ্যবাহী ইছামতি নদী দখল করে মাছ চাষ # আজ যশোর মুক্ত দিবস# ইনজেকশন দেওয়ার পর প্রসূতির মৃত্যু, স্বজনদের অভিযোগ ভুল চিকিৎসা# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়
আজ বৃহস্পতিবার| ১২ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে



টি.আই সানি,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :
নির্বাচনকালীন নিরপেক্ষ সহায়ক সরকার ছাড়া এদেশে কোন নির্বাচন জনগণ হতে দিবে না বলে মন্তব্য করেছেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু। ২৮জুলাই শুক্রবার বেলা ১১টায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে গণসংযোগ শেষে তেলিহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের ডোমবাড়িচালায় কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া চিকিৎসার জন্য বর্তমানে লন্ডনে থাকাবস্থায়ও বর্তমান সরকার তার বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে। জিয়া পরিবারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র দেশের মানুষ ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে। বর্তমান ফ্যাসিস্ট সরকার সারাদেশে উন্নয়নের নামে লুটপাট চালিয়ে যাচ্ছে। চট্টগ্রাম ডুবেছে, ঢাকা ডুবেছে, শ্রীপুর-গাজীপুরের একটি রাস্তাও চলাচলের উপযোগী নয়। রাস্তা-ঘাট খানাখন্দে ভরা। মানুষ ঘর থেকে যানবাহন নিয়ে বের হতে পারে না। এসবই হচ্ছে বর্তমান সরকারের উন্নয়নের নামে লুটপাটের চিত্র। ভবিষ্যতে বিএনপি ক্ষমতায় আসলে এসব দুর্ণীতি, লুটপাট ও নির্যাতনের বিচার করা হবে। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তি ঐক্যবদ্ধ ভাবে গণতান্ত্রিক অধিকার আদায়ের জন্য লড়াই করে যাচ্ছে। আমাদের বিজয় আনতে হবে। ঐক্য ছাড়া হারানো গণতন্ত্র ফিরিয়ে আনা সম্ভব নয়। গণতন্ত্রের জন্য ঐক্যবদ্ধ হতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি সকল কুটচাল এবং ষড়যন্ত্র বন্ধ করে গণতন্ত্রের স্বার্থে নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি মেনে নেয়ার আহ্বান জানান।
কর্মীসমাবেশে তেলিহাটি ইউনিয়ন ০১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনসুর আহমেদের সভাপতিত্বে ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক এরশাদ সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি কুতুব উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান খান টিটু, তেলিহাটি ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক শাহজাহান মোড়ল, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন আকন্দ, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রেজাউল করিম খোকন, পৌর শ্রমিকদলের সভাপতি আলম হোসেন ভুইয়া, যুবদল নেতা বিল্লাল হোসেন, উপজেলা ওলামাদলের সাধারণ সম্পাদক হাফেজ নজরুল ইসলাম, রফিক হোসেন আকন্দ, সাইফুল ইসলাম পলাশ, তোফায়েল আহমেদ মালেক, শাহরিয়ার ইকবাল জিয়া, রাকিবুল হাসান আকন্দ, ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমুখ।


1