LatestsNews
# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।# পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে বাংলাদেশি ও চীনা শ্রমিকদের মধ্যে সংঘর্ষে ৮ চীনা শ্রমিক আহত হয়েছেন।# দেশে ফলের উৎপাদন বাড়াতে প্রতিনিয়ত চলছে নানা গবেষণা- কৃষকদের উৎসাহিত করতে যত আয়োজন# মোবাইল ফোনে বাংলায় এসএমএস (মেসেজ) পাঠালে খরচ অর্ধেক ছাড় দেয়া হবে।# বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন সেলিমা ও টুকু# মানুষের খাদ্য তালিকার প্রাণীর এসব খাবার এ যেন মানুষ মারার কারখানা# রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে



টি.আই সানি,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :
নির্বাচনকালীন নিরপেক্ষ সহায়ক সরকার ছাড়া এদেশে কোন নির্বাচন জনগণ হতে দিবে না বলে মন্তব্য করেছেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু। ২৮জুলাই শুক্রবার বেলা ১১টায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে গণসংযোগ শেষে তেলিহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের ডোমবাড়িচালায় কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া চিকিৎসার জন্য বর্তমানে লন্ডনে থাকাবস্থায়ও বর্তমান সরকার তার বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে। জিয়া পরিবারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র দেশের মানুষ ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে। বর্তমান ফ্যাসিস্ট সরকার সারাদেশে উন্নয়নের নামে লুটপাট চালিয়ে যাচ্ছে। চট্টগ্রাম ডুবেছে, ঢাকা ডুবেছে, শ্রীপুর-গাজীপুরের একটি রাস্তাও চলাচলের উপযোগী নয়। রাস্তা-ঘাট খানাখন্দে ভরা। মানুষ ঘর থেকে যানবাহন নিয়ে বের হতে পারে না। এসবই হচ্ছে বর্তমান সরকারের উন্নয়নের নামে লুটপাটের চিত্র। ভবিষ্যতে বিএনপি ক্ষমতায় আসলে এসব দুর্ণীতি, লুটপাট ও নির্যাতনের বিচার করা হবে। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তি ঐক্যবদ্ধ ভাবে গণতান্ত্রিক অধিকার আদায়ের জন্য লড়াই করে যাচ্ছে। আমাদের বিজয় আনতে হবে। ঐক্য ছাড়া হারানো গণতন্ত্র ফিরিয়ে আনা সম্ভব নয়। গণতন্ত্রের জন্য ঐক্যবদ্ধ হতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি সকল কুটচাল এবং ষড়যন্ত্র বন্ধ করে গণতন্ত্রের স্বার্থে নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি মেনে নেয়ার আহ্বান জানান।
কর্মীসমাবেশে তেলিহাটি ইউনিয়ন ০১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনসুর আহমেদের সভাপতিত্বে ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক এরশাদ সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি কুতুব উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান খান টিটু, তেলিহাটি ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক শাহজাহান মোড়ল, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন আকন্দ, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রেজাউল করিম খোকন, পৌর শ্রমিকদলের সভাপতি আলম হোসেন ভুইয়া, যুবদল নেতা বিল্লাল হোসেন, উপজেলা ওলামাদলের সাধারণ সম্পাদক হাফেজ নজরুল ইসলাম, রফিক হোসেন আকন্দ, সাইফুল ইসলাম পলাশ, তোফায়েল আহমেদ মালেক, শাহরিয়ার ইকবাল জিয়া, রাকিবুল হাসান আকন্দ, ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমুখ।


1