LatestsNews
# মৗলভীবাজারে মনু ও ধলাই নদীর পানি দ্রুত বাড়ছে আতংকে জেলাবাসী# ভারতে পাচার ৫ বাংলাদেশীকে বেনাপোলে ফেরত # রোহিঙ্গা সংকটের শান্তিপূর্ণ ও সুষ্ঠু সমাধানে সারা বিশ্বের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ।# উল্লাপাড়ায় পরিশ্রম আর পরিচর্যায় সফল পটলচাষী ফকির জয়নাল# মাগুরা শ্রীপুরে সাংবাদিকে বৃদ্ধ বাবা সহ ৫ আওয়ামীলীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলা# বিএনপি-জামায়ত জোটের শাসন আর কোন দিন ফিরে আসবে না# মৌলভীবাজারে দীঘলগিজি স্কুলে একটি রাস্তার কারনে ঝড়ে পড়ছে শতাধিক কোমলমতি শিশু# ২০১৯-২০ সালের অর্থবছরের বাজেট ঘোষণার পরদিনই বেড়ে গেছে সোনার দাম।# ফিফা র‍্যাঙ্কিংয়েও উন্নতি বাংলাদেশের# বিশ্বকাপের ১৯তম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটে হারালো ইংল্যান্ড।# অনির্বাচিত সরকারের বাজেট প্রণয়নের নৈতিক অধিকার নেই :মির্জা ফখরুল# চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এসআই আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে র‌্যাব# সাভারে ভয়ংকর লুঙ্গিবাহিনীর ১৭ ডাকাত গ্রেফতার, অস্ত্র ও গুলি উদ্ধর# ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটে নিম্নবিত্ত ও বিকাশমান মধ্যবিত্তের জন্য তেমন কোনো সুখবর নেই# রেমিটেন্সে প্রণোদনা প্রবাসীদের উৎসাহিত করবে# রাজধানীতে আজকালের মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।# ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট বিষয়ে সংবাদ সম্মেলন করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# উপজেলা নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় বললেন নির্বাচন কমিশনার কবিতা খানম# গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত-১, আহত-১০# উল্লাপাড়ায় ৮২ কোটি টাকার প্রকল্প রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজে ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা
আজ রবিবার| ১৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তাজউদ্দীন আহমদ হত্যার বিচার হয়নি সিপিবি কেন্দ্রীয় নেতা আবদুল্লাহ আল কাফি



কাপাসিয়া(গাজীপুর) সংবাদদাতা :
মহান নেতা বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ এর কথা না বললে বাঙালী হিসেবে আমি অকৃতজ্ঞ। সেই তাজউদ্দীন আহমদ এর হত্যার বিচার হয়নি। আমরা এই হত্যার বিচার চাই। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর বিশ^ ব্যাংকের কাছে তাজ উদ্দীন আহমদ মাথা নত করেননি। তিনি আরও বলেন, ৪৭ বছর ধরে বাঙালীর বুকে একতা চলছে। বজলুর রহমান একতা প্রতিষ্ঠা করেছেন। এরশাদ ও তাঁর স্ত্রী একসাথে ভোট দিচ্ছে এমন ছবি প্রকাশিত হওয়ায় একতা পত্রিকা বন্ধ করে দিয়েছিলো তাঁর সরকার। গাজীপুরের কাপাসিয়ায় সাপ্তাহিক একতা’র ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একতা পাঠক ফোরাম এর উদ্যোগে ১ আগষ্ট মঙ্গলবার বিকালে কাপাসিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে পাঠক ও সুধী সমাবেশে সিপিবি প্রেসিডিয়াম সদস্য আবদুল্লাহ আল কাফি রতন এসব কথা বলেন।  
একতা পাঠক ফোরাম কাপাসিয়ার আহবায়ক সাংবাদিক মন্জুুরুল হক এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিপিবি গাজীপুর জেলা সভাপতি জয়নাল খান, গামের্ন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র এর কেন্দ্রীয় সহ-সভাপতি জিয়াউল কবির খোকন, সিপিবি নেতা দুলাল সিকদার, ছাত্র ইউনিয়ন সাবেক সভাপতি মানবেন্দ্র দেব, ছাত্র ইউনিয়ন গাজীপুর জেলা শাখা সভাপতি মেহেদী হাসান, কৃষক সমিতি নেতা আলতাফ হোসেন, গাজীপুর সাংবাদিক ইউনিয়ন কাপাসিয়া ইউনিট চীফ নুরুল আমীন সিকদার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিপিবি কাপাসিয়া শাখার সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন।
অন্যানের মাঝে উপস্থিত ছিলেন কাপাসিয়া প্রেস ক্লাব সাবেক সভাপতি এফএম কামাল হোসেন, উদীচী কাপাসিয়া শাখার প্রচার সম্পাদক সোয়েব সিকদার, সাংবাদিক সাইফুল ইসলাম, সাংবাদিক আসাদুল্লাহ মাসুম, সাংবাদিক খাইরুন নাহার, সাংবাদিক সাইদুল ইসলাম রনি, সাংবাদিক সাগর আহমেদ , সাংবাদিক মুহিত আল হাসান ও সাংবাদিক জাহাঙ্গীর আলম, প্রমুখ।
অনুষ্ঠানে বাংলাদেশ কৃষক সমিতি, বাংলাদেশ যুব ইউনিয়ন, ক্ষেতমুজুর সমিতি, ছাত্র ইউনিয়ন ও বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর দেড় শতাদিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
সভার শুরুতে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর ক্ষুদে শিল্পীরা সঙ্গিত পরিবেশ করেন। আবৃত্তিকার ও গ্রামীণ ফোন লি. এর আঞ্চলিক ব্যাবস্থাপক ইমরুল কায়েস ও আবৃত্তিকার রওনক জাহান শ্রাবন্তী কবিতা আবৃত্তি করেন। পরে একতার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।
মন্জুরুল হক


1