LatestsNews
# বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।# পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে বাংলাদেশি ও চীনা শ্রমিকদের মধ্যে সংঘর্ষে ৮ চীনা শ্রমিক আহত হয়েছেন।# দেশে ফলের উৎপাদন বাড়াতে প্রতিনিয়ত চলছে নানা গবেষণা- কৃষকদের উৎসাহিত করতে যত আয়োজন# মোবাইল ফোনে বাংলায় এসএমএস (মেসেজ) পাঠালে খরচ অর্ধেক ছাড় দেয়া হবে।# বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন সেলিমা ও টুকু# মানুষের খাদ্য তালিকার প্রাণীর এসব খাবার এ যেন মানুষ মারার কারখানা# রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ফটিকছড়িক থেকে মোটর সাইকেল সহ ৩ চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব



ফটিকছড়িকসংবাদদাতা:
চট্টগ্রাম র‌্যাব-৭, জেলার ফটিকছড়ি খাগড়াছড়ি রোডস্থ ভাই ভাই মোটর সার্ভিসিং সেন্টারে কতিপয় ব্যক্তি চোরাই মটরসাইকেল ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান কারে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৩ আগস্ট বৃস্পতিবারসকাল সাড়ে১১টার দিকে সিনিয়র এএসপি মিমতানুর রহমান এর নেতৃত্বে র‌্যাবের অভিযানে উল্লেখিত স্থানে চোরাকারবারী কে আটক করেন।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,মোঃ ফজলুল করিম @ করিম (২৫), পিতা-মোঃ ইউনুস, গ্রাম-পাইনদং ,বর্তমানে- ভাই ভাই সার্ভিসিং সেন্টার, নাজিরহাট, ফটিকছড়ি। মোঃ রবিউল হোসাইন চৌধুরী @ সজীব (২০), পিতা- মৃত রফিক, গ্রাম- বাবুনগর ,থানা-ফটিকছড়ি ও মোঃ মহিন উদ্দিন @ মহিন (২৫), পিতা-মোঃ গোড়া মিয়া, গ্রাম- পশ্চিম দলই , থানা-হাটহাজারী কে চ্যালেঞ্চ করেই আটক করেছে র‌্যাব-৭।
উদ্ধারকৃত মোটর সাইকেল গুলো ১। অচঅঈঐঊ-জঞজ-১৫০ (নীল রংয়ের) মটর সাইকেল-০১ টি, যার রেজি: নং-নাই, ইঞ্জিন নং-০ঊ৪উএ২৯৬৬৭৯৮, চেসিস নং-গউ৬৩৪কঊ৪৬এ২উ১৯৩৭৩, ২। উওঝঈঙঠঊজ-১২৫ (কালো, সিলভার ও মেরুন রংয়ের) মটর সাইকেল-০১ টি, যার রেজি: নং- নাই, ইঞ্জিন নং-ঔততডএঅ৭৭৬৪৭, চেসিস নং- গউ২অ১৫ইতঙএডঅ৯৭৯৯১, এবং ৩। চটখঝঅজ-১৫০ (লালও কালো রংয়ের) মটর সাইকেল-০১ টি, যার রেজি: নং-নাই, ইঞ্জিন নং-উঐতঈঋঐ৭১৭৪৩, চেসিস নং-গউ২অ১১ঈত২ঋঈঐ৯৮৯৬১ । আটককৃত ব্যক্তিদের উদ্ধারকৃত মটরসাইকেল সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে কোন প্রকার কাগজপত্র উপস্থাপন এবং সন্তোষজনক জবাব দিতে না পারায় তাদেরকে ০৩টি মটর সাইকেলসহ গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন যাবত চোরাই মটরসাইকেল ক্রয়-বিক্রয় করে আসছে ।

আসামী এবং উদ্ধারকৃত মোটর সাইকেল সংক্রান্তে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য পেনাল কোড এর ৪১৩ ধারা মোতাবেক জেলার ফটিকছড়ি থানায় হস্তান্তর করে মামলা রুজু করেধৃতৃদের কোর্ট প্রেরণের প্রস্ততি চলছে বলে ফটিকছড়ি থানার তদন্ত কর্মকর্তা সংবাদ মাধ্যম কে জানান।


1