LatestsNews
# চট্টগ্রাম বন্দরে সংঘর্ষে জোড়া লেগে যাওয়া জাহাজ দু'টির অংশ বিশেষ কেটে আলাদা করা হয়েছে।# কারাগারের আড়াইশো বছরের সকালের নাস্তার মেন্যু পরিবর্তন হলো # লোকাল ট্রে‌নের ইঞ্জিন লাইনচ্যুত হ‌য়ে ময়মন‌সিংহ-ভৈরব রু‌টের সব ট্রেন চলাচল বন্ধ# সাবেক ওসি মোয়াজ্জেম গ্রেফতার# মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, পেশাগত দক্ষতা ও আনুগত্য বিবেচনা করে পদোন্নতি দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# মৗলভীবাজারে মনু ও ধলাই নদীর পানি দ্রুত বাড়ছে আতংকে জেলাবাসী# ভারতে পাচার ৫ বাংলাদেশীকে বেনাপোলে ফেরত # রোহিঙ্গা সংকটের শান্তিপূর্ণ ও সুষ্ঠু সমাধানে সারা বিশ্বের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ।# উল্লাপাড়ায় পরিশ্রম আর পরিচর্যায় সফল পটলচাষী ফকির জয়নাল# মাগুরা শ্রীপুরে সাংবাদিকে বৃদ্ধ বাবা সহ ৫ আওয়ামীলীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলা# বিএনপি-জামায়ত জোটের শাসন আর কোন দিন ফিরে আসবে না# মৌলভীবাজারে দীঘলগিজি স্কুলে একটি রাস্তার কারনে ঝড়ে পড়ছে শতাধিক কোমলমতি শিশু# ২০১৯-২০ সালের অর্থবছরের বাজেট ঘোষণার পরদিনই বেড়ে গেছে সোনার দাম।# ফিফা র‍্যাঙ্কিংয়েও উন্নতি বাংলাদেশের# বিশ্বকাপের ১৯তম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটে হারালো ইংল্যান্ড।# অনির্বাচিত সরকারের বাজেট প্রণয়নের নৈতিক অধিকার নেই :মির্জা ফখরুল# চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এসআই আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে র‌্যাব# সাভারে ভয়ংকর লুঙ্গিবাহিনীর ১৭ ডাকাত গ্রেফতার, অস্ত্র ও গুলি উদ্ধর# ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটে নিম্নবিত্ত ও বিকাশমান মধ্যবিত্তের জন্য তেমন কোনো সুখবর নেই# রেমিটেন্সে প্রণোদনা প্রবাসীদের উৎসাহিত করবে
আজ রবিবার| ১৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কাপাসিয়ায় কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত



আসাদুল্লাহ মাসুম, কাপাসিয়া(গাজীপুর)প্রতিনিধি :

বাংলাদেশ কৃষকলীগ কাপাসিয়া উপজেলা শাখা’র বর্ধিত সভা মোল্লা টাওয়ার এ অনুষ্ঠিত হয়েছে। ৩ আগষ্ট বৃহস্পতিবার বিকালে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় সভাপতি ও জাকসু সাবেক ভিপি মো. মোতাহার হোসেন মোল্লা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলার এগারো ইউনিয়নে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের সিদ্ধান্ত হয়। এছাড়া সংগঠনকে আরো গতিশীল করার লক্ষে উপজেলার সকল ওয়ার্ড এ কমিটি গঠনের জন্য স্ব স্ব ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদককে দায়িত্ব দেওয়া হয়।  

উপজেলা কৃষকলীগ সভাপতি মো. আইন উদ্দীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক আবদুছ ছোবহান, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাবলু, উপজেলা আওয়ামলীগ সহ সভাপতি শুনিল মাস্টার, উপজেলা কৃষকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল হক চৌধুরী আইয়ুব, মনির হোসেন, মনির হোসেন পনির, শাকিল হাসান মোড়ল, আনোয়ার হোসেন বকুল, শাহিন আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে মোতাহার হোসেন মোল্লা উপস্থিত নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেন, মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষকলীগ গঠন করেন। আর এই মহান নেতাকে ১৫ই আগষ্ট নির্মম ভাবে হত্যা করেছিলো ঘাতকরা।

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদকে ঘাতকরা জেল খানায় ৩ নভেম্বর নির্মম ভাবে হত্যা করেছে কিন্তু দুখের বিষয় আমরা ৪ তারিখ সকালেও জানতে পারিনি। জিয়াউর রহমান বেঈমান। তাঁর নেতৃত্বে জাতীয় চার নেতাকে হত্যা করা হয়। জিয়ার গঠিত দল বি এন পি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকাবস্থায় ১৮ জন কৃষক সার এর জন্য আন্দোলন করতে গেলে জীবন দিতে হয়। আর বর্তমান সরকারের আমলে কৃষক এর জন্য সার উদ্বৃত থাকে।  


1