LatestsNews
# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

আশুলিয়া জমি নিয়ে দুপক্ষের সংর্ঘষে উপজেলা আওয়ামীলীগের সাংগঠিক সম্পাদকসহ দুজন গুলিবিদ্ধ



আব্দুস সাত্তার, সাভার: আশুলিয়ার আড়াগাঁওয়ের বেলামা গ্রামে আধিপত্য বিস্তার ও জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংর্ঘষে সাভার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকসহ দুজন গুলি বিদ্ধ। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে।  

শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে আশুলিয়ার বেলামা গ্রামের নিটপ্লাজ কারখানার বিপরীত পাশে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ও আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গুলিবিদ্ধরা হলেন- আরাগাও গ্রামের আদম আলীর ছেলে ইনসান হোসেন ও মৃত ইয়াজউদ্দিনের ছেলে ও সাভার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল উদ্দিন।

স্থানীয়রা জানান, রাতে কামাল তার লোকজন নিয়ে  নিটপ্লাজ গার্মেন্টেস এর পিছনে দাড়িয়ে ছিল। এসময় এলাকার বখাটে রনি , মনির, ইনসান, তারেকসহ বেশ কয়েকজন তাদের উপর হামলা চালায়। পরে তারাও প্রতিহত করতে গেলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় দুপক্ষের মধ্যে দাওয়া পাল্টা দাওয়া ঘটে। সেসময় গুলি বিনিময়ে কামাল ও ইনছান গুলিবিদ্ধ হয়। আহত হয় অঅরও ৫জন। তাদের পরিচয় পাওয়া যায়নি। 

আশুলিয়া ইউনিয়নের ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল খালেক জানান, আজকে দুপুরে কামাল উদ্দিনের বাসায় আওয়ামী যুবলীগের নব কমিটির আহ্বায়ক ও যুগ্ন আহ্বায়কে দাওয়াত করা হয়েছিল। সেসময় তাদের কাছে কামাল উদ্দিনের ছেলে রাসেল আহাম্মেদ ইউনিয়ন যুবলীগ সভাপতি করার প্রস্তাব রাখে স্থানীয় কর্মীরা। তাছাড়া আগামীকাল একটি জমি নিয়ে গ্রাম সালিশ হওয়ার কথা রয়েছে। তবে কি কারনে এ হামলা হয়েছে তা জানা যায়নি। 

আশুলিয়া থানার ওসি (তদন্ত) শামীম হাসান জানান, বেলামা এলাকায় রাতে আধিপত্য বিস্তার ও জমি নিয়ে বিরোধের জের ধরে দুপক্ষের মধ্যে সংর্ঘষ হয়। এসময় দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে এনাম মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। তাদের শরীরে গুলি ও ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া জড়িতদের আটক করতে অভিযান চালানো হচ্ছে। তবে কি কারণে সংর্ঘষ হয়েছে প্রাথমিকভাবে সুনির্দিষ্ট করে জানা যায়নি। তদন্ত শেষে বলা যাবে। 


1