LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শৈলকুপার আলম মেম্বরের ভয়াবহ নির্যাতনের তথ্য প্রকাশ !



ঝিনাইদহ সংবাদদাতাঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মধুদা গ্রামের একটি হিন্দু পরিবারের উপর নানাবিধ নির্যাতনের সাথে জড়িত স্থানীয় আলম মেম্বরের ভয়াবহ নির্যাতনের তথ্য পেয়েছে পুলিশ। এই আলম মেম্বর সরকারী দলের ছত্রছায়ায় চাঁদাবাজী থেকে শুরু করে এহেনও কোন কাজ ইেন যে সে করে না। তার অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনীর কাছে সবাই অহসায়। নিজে হাতে খুন করে হাত পাকানো আলম মেম্বরকে দেখে তাই সবাই সমীহ করে। সম্প্রতি তার অত্যাচারে গ্রাম ছাড়া এক হিন্দু পরিবারের উপর নির্যাতন নিয়ে মুখ খুলতে শুরু করেছে গ্রামবাসি। অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগের ছত্রছায়ায় ধীর্ঘদিন ধরেই জাঙ্গালিয়া গ্রামের মলি খোন্দকারের ছেলে মফিজ উদ্দীন ও আলম মেম্বর মধুদা গ্রামের ওই হিন্দু পরিবারের উপর নির্যাতন চালিয়ে আসছে। নির্যাতনে ওই পরিবারের মেয়ে খুশি আত্মহত্যা করতে বাধ্য হয়েছে এমন কথাও শোনা যাচ্ছে।

স্থানীয় গ্রামবাসি সুত্রে জানা গেছে, মধুদা গ্রামের সুনিল কুমার বিশ্বাস দীর্ঘদিন ভারতে আছেন। স্বামীর অবর্তমানে সুনিলের স্ত্রী সবিতা রানী তার তিন মেয়ে হাসি তৃপ্তি ও তুলিকে নিয়ে মধুদা গ্রামেই থাকতেন। তার দুই মেয়ে তৃপ্তি ও হাসি ঢাকার গার্মেন্টে কাজ করেন। ছোট মেয়ে তুলিকে নিয়ে মধুদা গ্রামে স্বামীর ভিটে আঁকড়ে ছিলেন সবিতা। সবিতা রাণী অভিযোগ করেন,  আলমের নেতৃত্বে সন্ত্রাসীরা তার নিকট এক লাখ টাকা  চাঁদাদাবী দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করায় তাকে তারা মারধর করে। মেয়ে তৃপ্তি ও ফুলি তাদের পা জড়িয়ে মাফ চেয়ে ৮ হাজার টাকা দেয়। সন্ত্রাসীরা আরও টাকা দাবী করলে তাদের কাছে ২০ হাজার টাকার চেক দেয়া হয়। সবিতা বলেন, চেক আর টাকা নিয়েও তারা সন্তুষ্ট না হলে আমরা তাদের নিকট সময় চেয়ে নিয়ে গ্রাম ছেড়ে পালিয়ে যায়।

অভিযোগ পাওয়া গেছে মফিজ ও আলম মেম্বরের নেতৃত্বে কাঁচেরকোল ইউনিয়নে সন্ত্রাসী বাহিনী য়েছে। তাদের ভয়ে কেও টু-শব্দ করে না। সন্ত্রাসী আলম মেম্বার, মফিজ, রুয়েল, চান্নু, লিটন ও ডিশ বাবুর নামে একাধিক মামলা থাকলেও আওয়ামীলীগের ছত্রছায়ায় তারা বেপরোয়া। স্থানীয় কচুয়া তদন্ত কেন্দ্রের আইসিরা বিভিন্ন সময় আলম মেম্বরের সাথে সখ্যতা গড়ে তুলে তার অপকর্মকে বৈধতা দিয়ে আসছে এমন অভিযোগও এলাকাবাসি করেন। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, বিষয়টি সাংবাদিকদের কাছ থেকে জানতে পেরে বৃহস্পতিবার আলম মেম্বরকে গ্রেফতার করা হয়। তিনি বলেন আলম ওই হিন্দু পরিবারের কাছ থেকে চাঁদার টাকা ও চেক গ্রহনের কথা স্বীকারও করেছে। তিনি বলেন, হিন্দু পরিবারটি নির্যাতনের সাথে জড়িত কেও রেহায় পাবে না। কুচয়া, মধুদা ও কাঁচেরকোল ঠান্ডা করতে যা যা প্রয়োজন তাই করা হবে বলেও ওসি দৃঢ়তার সাথে অভিমত ব্যক্ত করেন।


1