LatestsNews
# ‘পদ্মা সেতুর নির্মাণকাজে শিশুদের মাথা লাগবে’ এমন গুজবে দুই সপ্তাহ ধরে গুজবে ২১ গণপিটুনি : ৫ জনকে হত্যা# বাংলাদেশের উন্নয়নের স্বার্থে ইউরোপে কূটনৈতিক তৎপরতা বাড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর# আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে প্রিয়া সাহার বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেবে না সরকার : কাদের# প্রিয়া সাহার বিরুদ্ধে করা ব্যারিস্টার সুমনের মামলা খারিজ# মিন্নির মা-বাবাকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন# উল্লাপাড়ায় বন্যা কবলিত ৪০ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতির হার কম# দেশে পর্যাপ্ত ত্রাণ সামগ্রীর মজুদ রয়েছে যোগাযোগ ব্যবস্থা বিঘ্ন হওয়ায় পৌঁছাতে সময় লাগছে।# অস্ত্রধারীদের হামলায় ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।# রওশন এরশাদের বাসায় গিয়ে তার দোয়া নিলে এলেন জি এম কাদের।# এবারের সিরিজ অনেক বেশি চ্যালেঞ্জিং: তামিম# বড় দুর্নীতিবাজদের ধরতে না পারার ব্যর্থতা স্বীকার করে নিয়েছেন দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ।# ‘উপন্যাসের কাহিনী চুরি করেছে’ ক্ষোভ থেকে জাপানে স্টুডিওতে আগুন# সন্তানকে ভর্তির জন্য স্কুলে খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রাণ হারিয়েছেন এক মা।# নারায়ণগঞ্জে গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় শনাক্ত# ঈদকে সামনে রেখে জমে উঠেছে পশুহাট, রয়েছে মেডিসিন প্রয়োগে মোটা তাঁজা করনের ব্যাপক অভিযোগ # নোয়াখালীতে ছাত্রীদের যৌন হয়রানি, প্রধান শিক্ষক আটক# সামান্য তর্কের জেরে প্রাণ হারালো এক কারখানা শ্রমিক। # উদ্দেশ্য প্রণোদিতভাবেই প্রিয়া সাহা অসত্য বক্তব্য দিয়েছেন দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।# দেশদ্রোহী বক্তব্যের জন্য প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে : কাদের# বেনাপোল সীমান্তে ভারতীয় রুপিসহ আটক ১
আজ মঙ্গলবার| ২৩ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শৈলকুপার আলম মেম্বরের ভয়াবহ নির্যাতনের তথ্য প্রকাশ !



ঝিনাইদহ সংবাদদাতাঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মধুদা গ্রামের একটি হিন্দু পরিবারের উপর নানাবিধ নির্যাতনের সাথে জড়িত স্থানীয় আলম মেম্বরের ভয়াবহ নির্যাতনের তথ্য পেয়েছে পুলিশ। এই আলম মেম্বর সরকারী দলের ছত্রছায়ায় চাঁদাবাজী থেকে শুরু করে এহেনও কোন কাজ ইেন যে সে করে না। তার অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনীর কাছে সবাই অহসায়। নিজে হাতে খুন করে হাত পাকানো আলম মেম্বরকে দেখে তাই সবাই সমীহ করে। সম্প্রতি তার অত্যাচারে গ্রাম ছাড়া এক হিন্দু পরিবারের উপর নির্যাতন নিয়ে মুখ খুলতে শুরু করেছে গ্রামবাসি। অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগের ছত্রছায়ায় ধীর্ঘদিন ধরেই জাঙ্গালিয়া গ্রামের মলি খোন্দকারের ছেলে মফিজ উদ্দীন ও আলম মেম্বর মধুদা গ্রামের ওই হিন্দু পরিবারের উপর নির্যাতন চালিয়ে আসছে। নির্যাতনে ওই পরিবারের মেয়ে খুশি আত্মহত্যা করতে বাধ্য হয়েছে এমন কথাও শোনা যাচ্ছে।

স্থানীয় গ্রামবাসি সুত্রে জানা গেছে, মধুদা গ্রামের সুনিল কুমার বিশ্বাস দীর্ঘদিন ভারতে আছেন। স্বামীর অবর্তমানে সুনিলের স্ত্রী সবিতা রানী তার তিন মেয়ে হাসি তৃপ্তি ও তুলিকে নিয়ে মধুদা গ্রামেই থাকতেন। তার দুই মেয়ে তৃপ্তি ও হাসি ঢাকার গার্মেন্টে কাজ করেন। ছোট মেয়ে তুলিকে নিয়ে মধুদা গ্রামে স্বামীর ভিটে আঁকড়ে ছিলেন সবিতা। সবিতা রাণী অভিযোগ করেন,  আলমের নেতৃত্বে সন্ত্রাসীরা তার নিকট এক লাখ টাকা  চাঁদাদাবী দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করায় তাকে তারা মারধর করে। মেয়ে তৃপ্তি ও ফুলি তাদের পা জড়িয়ে মাফ চেয়ে ৮ হাজার টাকা দেয়। সন্ত্রাসীরা আরও টাকা দাবী করলে তাদের কাছে ২০ হাজার টাকার চেক দেয়া হয়। সবিতা বলেন, চেক আর টাকা নিয়েও তারা সন্তুষ্ট না হলে আমরা তাদের নিকট সময় চেয়ে নিয়ে গ্রাম ছেড়ে পালিয়ে যায়।

অভিযোগ পাওয়া গেছে মফিজ ও আলম মেম্বরের নেতৃত্বে কাঁচেরকোল ইউনিয়নে সন্ত্রাসী বাহিনী য়েছে। তাদের ভয়ে কেও টু-শব্দ করে না। সন্ত্রাসী আলম মেম্বার, মফিজ, রুয়েল, চান্নু, লিটন ও ডিশ বাবুর নামে একাধিক মামলা থাকলেও আওয়ামীলীগের ছত্রছায়ায় তারা বেপরোয়া। স্থানীয় কচুয়া তদন্ত কেন্দ্রের আইসিরা বিভিন্ন সময় আলম মেম্বরের সাথে সখ্যতা গড়ে তুলে তার অপকর্মকে বৈধতা দিয়ে আসছে এমন অভিযোগও এলাকাবাসি করেন। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, বিষয়টি সাংবাদিকদের কাছ থেকে জানতে পেরে বৃহস্পতিবার আলম মেম্বরকে গ্রেফতার করা হয়। তিনি বলেন আলম ওই হিন্দু পরিবারের কাছ থেকে চাঁদার টাকা ও চেক গ্রহনের কথা স্বীকারও করেছে। তিনি বলেন, হিন্দু পরিবারটি নির্যাতনের সাথে জড়িত কেও রেহায় পাবে না। কুচয়া, মধুদা ও কাঁচেরকোল ঠান্ডা করতে যা যা প্রয়োজন তাই করা হবে বলেও ওসি দৃঢ়তার সাথে অভিমত ব্যক্ত করেন।


1