LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বাহুবলে অগ্নিকান্ডে ৩টি ঘর পুড়ে ছাই ক্ষতিগ্রস্তদের মাঝে উপজেলা প্রশাসনের অর্থ প্রদান



ছনিচৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি
বাহুবলে অগ্নিকান্ডে ৩টি ঘর পুড়ে ছাই হয়েছে। এতে ৩টি পরিবার প্রায় নিঃস্ব হয়ে গেছে। গত শুক্রবার (০৪ আগস্ট) রাত সাড়ে ৮টায় উপজেলার সোয়াইয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
খবর পেয়ে আজ শনিবার জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্তদের মাঝে জনপ্রতি ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা তুলে দেন। এছাড়াও ক্ষতিগ্রস্তদের জন্য দ্রুতই প্রয়োজনী টিন ও অর্থ বরাদ্দের আশ্বাস প্রদান করেন। এসময় আরও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান শাহ আব্দাল মিয়া, সাবেক চেয়ারম্যান আব্দুর রেজ্জাক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকার ও সাংবাদিক মনিরুল ইসলাম শামিম।
জানা যায়, উপজেলার সোয়াইয়া গ্রামের মৃত এরশাদ উল্লার পুত্র কাছুম আলী, মৃত আরজু মিয়ার পুত্র দিদার আলী ও মৃত বছন আলীর পুত্র মহিবুর রহমানের ঘরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুণের সূত্রপাত ঘটে। এসময় বাড়ীর মহিলারা সুরচিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুণ নেবানোর চেষ্টা করেন। পরে এ ঘটনার খরব পেয়ে হবিগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের লোকজন এসে প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুণ নেবাতে সক্ষম হয়।
অপরদিকে ঘটনার খরব পেয়ে ঐ রাতেই উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্তদের হাতে নগদ ৬ হাজার টাকা ও ইউপি চেয়ারম্যান শাহ আব্দাল মিয়া ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজনকে শাড়ী, লুঙ্গী ও জামা-কাপড় তুলে দেন।


1