LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নীলফামারী সৈয়দপুরে সরকারী কাজে আবার বাঁধা দিলেন পৌর কাউন্সিলর শাহীন আকতার



শাহ মো: জিয়াউর রহমান,নীলফামারী
সৈয়দপুরে বিদ্যুৎ বিভাগের ঝুঁকিপূর্ণ খুটি পরিবর্তনের কাজে আবার বাঁধা দিলেন পৌর কাউন্সিলর শাহীন আকতার। জানা যায়, শহরের বিভিন্ন এলাকায় ঝুঁকিপূর্ণ খুটি পরিবর্তনের একটি প্রকল্প সম্প্রতি অনুমোদন দেয় বিদ্যুৎ বিভাগের রংপুর আঞ্চলিক অফিস। এর আওতায় রংপুর রোড বাঙ্গালীপুর মসজিদ হতে বাঙ্গালীপুর গিয়াস মোড় পর্যন্ত ঝুঁকিপূর্ণ খুটি পরিবর্তনের কাজ শুরু করে সৈয়দপুর বিদ্যুৎ বিতরণ কেন্দ্র। এর মধ্যে বেশ কয়েকটি খুটি পরিবর্তনের কাজ সম্পন্ন করা হয়। গত ০৯ জুলাই বাঙ্গালীপুর নিজপাড়ার বাসিন্দা গাউছুল আযম ফারুকীর বাসার সামনে ঝুকিপূর্ণ খুটি পরিবর্তনের জন্য গর্ত করে খুটি লাগানোর সময় সংশ্লিষ্ট দুই ওয়ার্ডের কাউন্সিলর আল মামুন সরকার ও শাহীন আকতার তাতে বাধা দিয়ে কাজ বন্ধ করে দেয়। তাদের বাঁধার মুখে ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মীরা মালামাল নিয়ে চলে যায়। জানা যায়, ইতিপূর্বে কাউন্সিলর মামুনের বিরুদ্ধে গাউছুল আযম ফারুকী একটি প্রতারণা মামলা করেন যা আদালতে বিচারাধীন রয়েছে। ওই মামলা তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করতে কাউন্সিলর মামুন ও শাহীন আকতার গাউছুল আযম ফারুকীর বাসার সামনে ঝুঁকিপূর্ণ খুটি পরিবর্তনের কাজে বাধা সৃষ্টি করেন। বিদ্যুৎ বিভাগের উন্নয়নমূলক কাজে বাধা দিয়ে কাজ বন্ধ করে দেয়ায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হলে এলাকাবাসীর পক্ষে গাউছুল আযম ফারুকী ওই দুই কাউন্সিলরের বিরুদ্ধে সৈয়দপুর থানাসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ প্রদান করেন। অতপর ওই দুই কাউন্সিলর নিজেদের ভূমিকা আড়াল করতে তাদের সমর্থিত কিছু লোকজনের স্বাক্ষর নিয়ে বিদ্যুৎ বিভাগে একটি দরখাস্ত প্রদান করেন। সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মীরা গত ৩০ জুলাই ওই স্থানে পূনরায় খুটি পরিবর্তনের জন্য গেলে কাউন্সিলর শাহীন আকতার ও তার লোকজন আবার কাজে বাঁধা প্রদান করে কাজ বন্ধ করে দেয়। কাউন্সিলর শাহীন আকতারের বাঁধার মুখে আবারও ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মীরা মালামাল নিয়ে চলে যায়। সংশ্লিষ্ট ঠিকাদার মোঃ মাহমুদ আলমের সাথে কথা হলে তিনি বলেন, সরকারী অনুমোদন ও ওয়ার্ক অর্ডার নিয়ে নকশা অনুযায়ী কাজ করতে গিয়েছি। নকশা অনুযায়ী নির্দিষ্ট স্থানে খুটি লাগানোর জন্য গর্ত করা মাত্রই কাউন্সিলর শাহীন আকতার ও তার লোকজন বাধা প্রদান করে কাজ বন্ধ করে দেয়। ওই এলাকার বাসিন্দা গাউছুল আযম ফারুকী বলেন, সরকারী অনুমোদন প্রাপ্ত কাজে বাঁধা দেওয়া ফৌজদারী অপরাধ। কাউন্সিলর শাহিন আকতারের বিরুদ্ধে একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। সে পৌর পরিষদকে ব্যবহার করে কাউন্সিলর মামুনের পক্ষে ক্ষমতার দাপট দেখিয়ে বিদ্যুৎ বিভাগের উন্নয়নমূলক কাজ বন্ধ করে দেয়। এই ঘটনাকে সন্ত্রাসী  কর্মকান্ড উল্লেখ করে ব্যবস্থা নিতে প্রশাসনের নিকট অভিযোগ করেছেন গাউছুল আযম ফারুকী। তিনি বলেন, ব্যবস্থা না নিলে আদালতে মামলা দায়ের করা হবে। এদিকে নির্বাহী প্রকৌশলীর সাথে কথা হলে তিনি জানান, খুব শীঘ্রই সমস্যা সমাধান করা হবে। (ছবি আছে)


1