LatestsNews
# আজ থেকে কার্যকর হবে নতুন সড়ক আইন।# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর
আজ মঙ্গলবার| ১৯ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সালমান শাহর মৃত্যু নিয়ে বোমা ফাটালেন মামলার দ্বিতীয় আসামি



হত্যা নাকি আত্মহত্যা? সাড়া জাগানো চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২১ বছরেও, মীমাংসা হয়নি এই রহস্যের। এ অবস্থায় নতুন করে বোমা ফাটালেন, হত্যা মামলার দুই নম্বর আসামি রুবি সুলতানা। যিনি সালমানের স্ত্রী সামিরার মামি। ফেসবুকে দেয়া এক ভিডিও বার্তায় বলেন, আত্মহত্যা নয়; সালমান শাহকে হত্যা করা হয়েছে। যার সাথে জড়িত সামিরার পরিবারের লোকজন। বাদীর আইনজীবীর আশা, এই ভিডিওর মাধ্যমে খুলবে, এই হত্যা মামলার দীর্ঘদিনের জট।

পূর্ণ দৈর্ঘ্যের চলচ্চিত্রে, স্বল্পদৈর্ঘ্যের ক্যারিয়ার। ৩ বছর ৫ মাস ১২ দিন। এই স্বল্প সময়েই দেশ কাঁপিয়েছেন, বাংলা চলচ্চিত্রের ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। 

প্রবল জনপ্রিয়তার তুঙ্গে থাকা এই নায়ক ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর, মাত্র ২৫ বছর বয়সেই পাড়ি জমান না ফেরার দেশে। নিজ বাসায় মেলে, তার মরদেহ। পরে পরিবার হত্যা মামলা করলেও, সালমানের মৃত্যু হত্যা, নাকি আত্মহত্যা, সেই বিতর্কের ফয়সালা হয়নি আজও। যদিও মা নীলা চৌধুরী বরাবরই দাবি করে আসছেন; স্ত্রী সামিরাসহ শশুর বাড়ির লোকজনই হত্যা করেছে তার ছেলেকে।

এবার সেই রহস্যে স্পট লাইট ফেললেন, সালমান শাহ হত্যা মামলার দুই নম্বর আসামী রুবি সুলতানা। সম্পর্কে যিনি সালমানের স্ত্রী সামিরার মামী। নিজের ফেসবুক পেইজে এক ভিডিও বার্তায় তিনি বলেন, আত্মহত্যা নয়; হত্যা করা হয়েছে সালমান শাহকে। যার সাথে জড়িত সামিরার পরিবারের লোকজনই। শুধু তাই নয়; আমেরিকা প্রবাসী রুবির শঙ্কা হত্যা করা হতে পারে তাকেও। 

এ নিয়ে প্রতিক্রিয়ায় সালমানের মামা বলেন, রুবি এই হত্যাকাণ্ডের অন্যতম আসামি। তাই তিনি যা বলছেন, সেটাই সত্য। মামলার আইনজীবী ফারুক আহমেদ জানান, এরই মধ্যে ভিডিওটির বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। তার আশা, এর মাধ্যমে খুলবে সালমান শাহ হত্যা মামলার  জট।

দুই দশক ধরে অন্ধকারে থাকা প্রিয় নায়কের মৃত্যুরহস্য এবার উন্মোচিত হবে; এমনটাই প্রত্যাশা সবার।


1