LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সাংবাদিকদের ওয়েজবোর্ড দরকার নেই: অর্থমন্ত্রী



সাংবাদিকদের বেতন সরকারি চাকরিজীবীদের চেয়ে বেশি তাই তাদের জন্য ওয়েজবোর্ড দরকার নেই বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

মঙ্গলবার সাংবাদিকদের জন্য নতুন কোনো বেতন কাঠামোর প্রয়োজন নেই বলে মন্তব্য করেন অর্থমন্ত্রী।

তিনি বলেন, সাংবাদিকদের যে বিদ্যমান বেতন কাঠামো আছে, যে পাঁচটি বেতন স্তর রয়েছে তা প্রায় সরকারি কর্মকর্তাদের পে-স্কেলের সমান।

সচিবালয়ের নিজ মন্ত্রণালয়ে 'নিউজ পেপারস্ ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-নোয়াব' নেতাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় দেশের হাতে গোনা কয়েকটি সংবাদপত্র ছাড়া সব পত্রিকা বোগাস বলে উল্লেখ করে তিনি শিগগিরই যাচাই-বাছাই করে ওইসব পত্রিকার বিষয়ে সিদ্ধান্ত নেয়ার কথাও বলেন অর্থমন্ত্রী।

বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে মঙ্গলবার সচিবালয়ে অর্থমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন 'নিউজ পেপারস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-নোয়াব' নেতারা। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুও সেখানে উপস্থিত ছিলেন।

প্রায় দুই ঘণ্টার বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন অর্থমন্ত্রী। বৈঠকে কোনও সিদ্ধান্তে পৌঁছানো যায়নি উল্লেখ করে অর্থমন্ত্রী বলেন, যেসব তথ্য সংবাদপত্র শিল্প থেকে পাওয়া যাচ্ছে তা দুঃখজনক।

সংবাদপত্রের সাংবাদিকদের জন্য নতুন করে কোনও বেতন কাঠামোর প্রয়োজন নেই বলে অর্থমন্ত্রী মনে করেন। এমনকি টেলিভিশন সাংবাদিকদের জন্যও বেতন কাঠামোর দরকার নেই বলে মত তার।

তিনি বলেন, সাংবাদিকদের বিদ্যমান বেতন কাঠামো সরকারি কর্মকর্তাদের বেতন কাঠামোর সমান।

অর্থমন্ত্রীর এমন বক্তব্যে উপস্থিত সাংবাদিকরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। নামসর্বস্ব পত্রিকাগুলোর বিষয়ে সরকার কেন ব্যবস্থা নিচ্ছে না-এমন প্রশ্ন তোলেন তারা।

জবাবে শিগগিরই এসব পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে মন্ত্রী জানান। সেইসঙ্গে বেতন কাঠামো নিয়ে সাংবাদিক নেতাদের সঙ্গে বসার আশ্বাস দেন।

এদিকে, টেলিভিশন সাংবাদিকদের বেতন কাঠামো নিয়ে তথ্যমন্ত্রীর বক্তব্যেও ছিল একই সুর।


1