LatestsNews
# টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২# সেলিম ওসমানের টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা# টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি নিহত# সুপার সাইক্লোন আম্পানের প্রভাবে উপকূলীয় ৭ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে।# সংকতে কমিয়ে ৩# সিরাজগঞ্জে করোনা উপসর্গনিয়ে মৃত্যু : দাফন করলো পুলিশ# নোয়াখালী জেলার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী# সুন্দরবনে উপকূলের মানুষ ঘূর্নিঝড় আম্ফান আতংকে মংলা সমুদ্র বন্দর ৭ নম্বর বিপদসংকেত# সিরাজগঞ্জে তেল বোঝাই ট্রাক খাদে পড়ে স্বামী স্ত্রীসহ নিহত ৩ আহত ৫# ১০ নম্বর বিশেষ বিজ্ঞপ্তিতে যা জানালো আবহাওয়া অফিস# প্রধানমন্ত্রীর দেয়া দুস্থদের টাকাতেও ভাগ বসিয়েছেন দলের নেতারা: রিজভী# স্বাস্থ্যকর্মীদের ১০ বছরের গোল্ডেন ভিসা উপহার দিচ্ছে দুবাই# উদ্বোধন হলো দেশের সবচেয়ে বড় বসুন্ধরা করোনা হাসপাতাল# টঙ্গীতে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ# টঙ্গীতে সরকারি হাসপাতালের নার্সকে গুলি করে হত্যার প্রতিবাদে কর্মবিরতি# একটি শ্রমিক বান্ধব প্রতিষ্ঠানের গল্প# নোয়াখালীতে অসহায় এতিম শিশুদের বাহারী আইটেমের ইফতার খাওয়ালেন পুলিশ সুপার।# ঝিনাইদহের এই প্রথম করোনা জয়ী আরাফাতের বাড়িতে গিয়ে প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী ও ফুলেল শুভেচ্ছা জানালো ইউএনও# ঝিনাইদহ শহরের দুই মার্কেটে পুলিশের অভিযান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৫০ হাজার টাকা জরিমানা# মহেশপুরে গৃহবধুকে কুপিয়ে হত্যা
আজ সোমবার| ২৫ মে ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

রাজধানীতে নির্মাণাধীন ভবনের বাকেট ছিড়ে শ্রমিকের মৃত্যু



রাজধানীর মিরপুরে নির্মাণাধীন ১০ তলা ভবনের বাকেট ছিঁড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আশঙ্কজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন অপর ৩ শ্রমিক। এলাকাবাসীর অভিযোগ, ভবন মালিকরা অনিরাপদভাবে নির্মাণকাজ চালিয়ে আসছিলো।

মিরপুরের সেনপাড়া পর্বতার ১৩৩ নাম্বার প্লটটিতে প্রায় ২ বছর ধরে কোন রকম নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই চলছে ১০তলা ভবনের নিমার্ণ কাজ। ঠিকাদারের মাধ্যমে কাজ চালিয়ে আসছিলেন মালিকরাই।

রোববার সকাল থেকে ছাঁদ ঢালাইয়ের কাজ করছিলেন শ্রমিকরা। সাড়ে ৮টার দিকে ১০তলার উপরের ছাদ থেকে নির্মাণ সরঞ্জাম উঠানোর সময় লোহার তৈরি বাকেট ছিড়ে পড়ে। এতে ভবনের নিচে কর্মরত ৭ জন শ্রমিক আহত হন।

গুরুতর অবস্থায় ৩ জনকে পঙ্গু হাসপাতালে আনা হলে, ১ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। বাকিদের অবস্থার প্রেক্ষিতে রাজধানীর কয়েকটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সিটি করপোরেশনে জরিপে ৩২৭৪৪ নং দাগে ৪ কাঠা এ জমির মালিকদের নামের তালিকায় বেশ কয়েকজন পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তার নাম পদবীসহ উল্লেখ করা হয়েছে। এছাড়া, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উল্লেখ করেও দেয়া আছে একজনের নাম।

সঠিক নিরাপত্তা ব্যবস্থা না থাকার কারণেই এ ধরনের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে বলে দাবি এলাকাবাসী।


1