LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

অভয়নগরে শ্রী কৃষ্ণের শুভ জন্মষ্টমী র্ধমীয় ভাবগার্ম্ভীয্য ও আনন্দ উৎসবের মধ্যে দিয়ে পালিত



অভয়নগর (যশোর) প্রতিনিধি :
অভয়নগরে শ্রী কৃষ্ণের শুভ জন্মষ্টমী ধর্মীয় ভাবগার্ম্ভীয্য ও আনন্দ উৎসবের মধ্যে দিয়ে পালিত হয়েছে। হিন্দু পুরান মতে ভাদ্র মাসের শুক্লপক্ষের অষ্টম তিথিতে ভগবান শ্রী কৃষ্ণে জন্ম গ্রহন করেন। সনাতন ধর্মালম্বীদের বিশ্বাস পাশবিক শক্তি যখন ন্যায়নীতি, সত্য ও সুন্দরকে গ্রাস করতে উদ্যত হয়েছে, তখন সেই শক্তিকে দমন করে মানবজাতির কল্যাণ এবং ন্যায়নীতি প্রতিষ্ঠার জন্য মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের আর্বিভাব হয়েছিল। তাদের আরো বিশ্বাস, দুষ্টের দমন করতে এভাবে যুগে যুগে ভগবান মানুষের মাঝে নেমে আসেন এবং সত্য ও সুন্দরকে প্রতিষ্ঠা করেন। দিনটি উপলক্ষে অভয়নগর পূজা উদযাপন কমিটি বিভিন্ন র্কমসূচি গ্রহন করে। সকালে নওয়াপাড়া কালিবাড়ী মন্দিরে অভয়নগর উপজেলা পূজা উদযাপন পরিষদ এর সভাপতি অধ্যাপক হরিপদ বিশ্বাস এর সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ৮৮, যশোর-৪ এর বাবু রনজিত কুমার রায় (এম,পি)। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নওয়াপাড়া পৌর সভার মেয়র বাবু সুশান্ত কুমার দাস শান্ত, উপজেলা নিবার্হী অফিসার (ভারপ্রাপ্ত) মনদীপ ঘরাই, অফিসার ইনর্চাজ অভয়নগর থানা মো. আনিসুর রহমান, প্যানেল মেয়র-১ রবিন অধিকারী ব্যাচা সহ প্রমুখ।প্রধান অতিথি এসময় মন্দিরের উন্নয়ন মুলক কাজের জন্য ১০লক্ষ টাকা অনুদান দেবার ঘোষনা দেন, যার মধ্যে ২লক্ষ টাকা নগদ মন্দির কমিটির হাতে তুলেদেন। তিনি তার বক্তব্যে বলেন বর্ত্তমান সরকার ধর্ম নিরোপেক্ষ যে জার ধর্ম পালনে কোন বাধা নাই। অনুষ্ঠান সঞ্চালনা  করেন অধ্যাপক তিমির বরন সরকার ও দেবাশীষ রাহা।


1