LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বাংলাদেশের মানুষ আর কখনও স্বাধীনতার চেতনা বিরোধী সরকারকে ক্ষমতায় দেখতে চায়না-আলহাজ্ব মতিউর রহমান



সুনামগঞ্জ প্রতিনিধি
জঙ্গীবাদমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবেলায় মুক্তিযোদ্ধার সন্তানদেরকে এগিয়ে আসার উদাত্ত আহবাণ জানিয়েছেন। ৭১ এর মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী সরকার এদেশে বারবার ক্ষমতায় এসে দেশে হত্যা খুন রাহাজানীসহ পরিকল্পিত আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোসহ দেশকে পেছনে ফেলে দিয়েছিল। এচক্রটি শুধু জাতির জনককে স্বপরিবারে খুন করেই ক্ষান্ত থাকেনি। তারা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে উৎখাতের গভীর ষড়যন্ত্র করছে। কিন্তু বাংলাদেশের মুক্তিকামী মানুষ আর কখনও স্বাধীনতার চেতনা বিরোধী সরকারকে ক্ষমতায় দেখতে চায়না। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান আজ সোমবার দুপুরে জাতির জনকের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আমরা মুক্তিযোদ্ধার সন্তান সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। আয়োজক সংগঠনের জেলা সভাপতি সাংবাদিক আল-হেলালের সভাপতিত্বে ও সদর থানা শাখার সভাপতি কাজী জসিম কামালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ আবুল কালাম,আমরা মুক্তিযোদ্ধার সন্তানের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী জাহান,বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান,মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়্যুম,আমরা মুক্তিযোদ্ধার সন্তানের জেলা শাখার সাধারন সম্পাদক ছাদিয়া বখত সুরভী,সাংগঠনিক সম্পাদক আশকর আলী,বিশ্বম্ভরপুর উপজেলা শাখার সভাপতি এম.ডি স্বপন মিয়া,সাধারন সম্পাদক ছিদ্দিক আহমদ,সদর উপজেলা কমিটির সহ-সভাপতি নেছার আহমদ শফিক,সুলতান মিয়া,দোয়ারাবাজার উপজেলার প্রতিনিধি জিতেন্দ্র দাস,মালারানী দাস,সুরমা ইউনিয়ন প্রতিনিধি আব্দুল মালেক,রঙ্গারচর ইউনিয়ন প্রতিনিধি সমুজ আলী,হাবিবুর রহমান হাবু,জালাল উদ্দিন,বাউল আব্দুল কাইয়্যুম,মুক্তিযোদ্ধার সন্তান আছমা খাতুন,সালমা জাহান,লায়লা নুর,মো: এনামুল হক,আব্দুল বারিক,জাহাঙ্গীর আলম,শিক্ষার্থী তামান্না আক্তার ও মাফরোজা সিদ্দিকা বুশরাসহ বিভিন্ন উপজেলা থেকে আগত মুক্তিযোদ্ধার সন্তানেরা।


1