LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নীলফামারীর বন্যা দুর্গতদের মাঝে ত্রান বিতরণ করলেন ব্যারিস্টার মোকছেদুল ইসলাম



শাহ মো: জিয়াউর রহমান,নীলফামারী
নীলফামারী -৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) নির্বাচনী এলাকার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও কেন্দ্রীয় বঙ্গবন্ধু আইনজীবির সমিতির নির্বাহী সদস্য সুপ্রীমকোট হাই কোটের আইনজীবি ব্যারিস্টার মোকছেদুল ইসলাম বন্যা দুর্গতদের পাশে দাড়িয়ে তাদের মাঝে ত্রান বিতরণ করেছেন। বন্যায় বানভাসীরা যখন খাবারের জন্য দিক বেদিক ছুটাছুটি করছেন কে দেবে খাবার, কে দেবে সান্তনা। ঠিক সেই সময়ে বানভাসীদের পাশে দাড়িয়ে ব্যক্তিগত তহবিল থেকে তাদের খাবার দিয়ে এক অন্যন উদাহারণ সৃষ্টি করলেন ব্যারিস্টার মোকছেদুল ইসলাম। গত ১৩ আগষ্ট থেকে ১৫ আগষ্ট পর্যন্ত তিন দিন ব্যাপী সৈয়দপুর শহরের কুন্দল, দোলাপাড়া, নিয়ামতপুর, কামারপুকুর আবাসন, কালীর ডাঙ্গা, নতুন ডাঙ্গাপাড়া, খাতামধুপুর, দোয়ালীপাড়া, কিশোরগঞ্জে নয়ানখাল, চাঁদখানা, বাহাগিলি এলাকায় ২ হাজার পানি বন্দি মানুষের মধ্যে নগদ টাকা, চাল, ডাল, চিড়া, গুড়, চিনি ও খিচুড়ি বিতরণ করেন। এসব ত্রাণ বিতরণ করেন ব্যারিস্টারের প্রতিনিধি সাংবাদিক জয়নাল আবেদীন হিরো, সাদিকুল ইসলাম সাদিক ও আব্দুল জব্বার।
ত্রাণ পেয়ে বানভাসীরা এসময় বলেন, আজ দূদিনে যে আমাদের পাশে দাড়িয়েছে সেই হল প্রকৃত গরীবের বন্ধু। ওই ব্যক্তিকে আমরা সব সময় কাছে পেতে চাই। এদিকে ব্যারিস্টার মোকছেদুল ইসলাম জানিয়েছেন, তিনি গরীবকে নিয়ে রাজনীতি করতে চান না। বন্যা শেষ না হওয়া পর্যন্ত তার ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। তিনি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমৃত যেন মানুষের সেবা ও পাশে থাকতে পারি। এজন্য তিনি সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেন।



1