LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের পর্যবেক্ষণের দিকে তাকিয়ে আ.লীগ



ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের যেসব পর্যবেক্ষণে সংক্ষুব্ধ— সেগুলো এক্সপাঞ্জের জন্য সুপ্রিম কোর্ট স্বতঃপ্রণোদিত হয়ে কোনো সিদ্ধান্ত নেন কি-না সেদিকে তাকিয়ে আছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

দলের আইন বিষয়ক সম্পাদক শম রেজাউল করিম বলেন, রায়ের নানা দিক পর্যালোচনা করে একটি পর্যায়ে এসেছেন তারা। যদি উচ্চ আদালত নিজেই বিষয়গুলো এক্সপাঞ্জ করেন তাহলে রিভিউর প্রয়োজন থাকছে না।

গত ১ আগস্ট, সংবিধানের ষোড়শ সংশোধনী সুপ্রিম কোর্ট বাতিল করে দেওয়ার পর থেকেই এ রায়ের কিছু পর্যবেক্ষণ নিয়ে প্রধান বিচারপতির কড়া সমালোচনা করছে সংক্ষুব্ধ ক্ষমতাসীন আওয়ামী লীগ। রায়ের পর্যবেক্ষণকে পুনর্বিবেচনার দাবিও জানানো হয় জোট ১৪ দলের পক্ষ থেকে।

গত শনিবার রাতে প্রধান বিচারপতির ফুলার রোডের বাসভবনে তাঁর সঙ্গে দেখা করে এ রায় নিয়ে সরকার ও দলের অবস্থান তুলে ধরেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। একদিন পর, সোমবার বিষয়টি রাষ্ট্রপতিকে অবহিত করেন তিনি।

এরও একদিন পর বুধবার রাতে বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্য সাক্ষাতেও উঠে আসে এ রায়ের প্রসঙ্গ। এসময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ছাড়াও, আইনমন্ত্রী ও এটর্নি জেনারেল সেখানে উপস্থিত ছিলেন।

ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে গেল সপ্তাহে সরকারের উচ্চমহলের দৌড়ঝাঁপ, নিকট অতীতে এমন ঘটনা বিরল। সরকার ও দল কি চাপে আছে? এমনটি মনে করছেন না নেতারা।

আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক বলেন, রায়ের খুটিনাটি পর্যালোচনা করে তারা একটি পর্যায়ে এসে পৌঁছেছেন। এখন তাকিয়ে আছেন সুপ্রিম কোর্টের দিকে।

সবকিছুর শেষে রিভিউসহ অপরাপর পদক্ষেপের ব্যাপারে ভাবা হবে বলে জানান শ ম রেজাউল করিম।


1