LatestsNews
# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ছাতকে চালক পিয়াস খুনিদের ফাসিঁর দাবিতে মানববন্ধন



ছাতক প্রতিনিধি,
ছাতকে সিএনজি অটোরিক্সা চালক পিয়াসের হত্যাকারিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে সুনামগঞ্জ জেলা অটো টেম্পু-আটো রিকশা শ্রমিক ইউনিয়ন গোবিন্দগঞ্জ প্রধান কার্যালয় শাখার নেতৃবৃন্দ। রোববার (২০আগষ্ট) দুপুরে উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টে সংগঠনের সহ-সভাপতি ইদরিস আলীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক হাছির মিয়ার পরিচালনায় অনুষ্টিত বানববন্ধন শেষে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক ইজ্জাদুর রহমান ইজ্জাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক মটুক মিয়া, শাহাব উদ্দিন, করম আলী, ধারণ বাজার শাখার সভাপতি ছায়েদ মিয়া, সাধারণ সম্পাদক মোশাহিদ আলী, ফরিদ মিয়া, জায়েদ মিয়া, সাহেব আলী, সেলিম আহমদ, কবির আহমদ, সুন্দর আলী, বিরহাম উদ্দিন, সোহেল আহমদ, খসরু আহমদ, সুমন আহমদ, শাহাব উদ্দিন, করম আলী, আনছার আলী, ইকবাল ও অমিত প্রমূখ। মানববন্ধনে বক্তারা পিয়াস হত্যাকারিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। জানা গেছে, অটোরিক্সা চালক পিয়াস তিনদিন নিখোঁজ হওয়ার পর গত ৯আগস্ট বিকেলে পুলিশ সিংচাপইড় ইউপির বড়আইল হাওর থেকে ভাসমান অবস্থায় পিয়াসের লাশ উদ্ধার করে। পুলিশের সুরতহাল রিপোর্টে জানা যায়, লাশের শরীরে একাধিক আঘাতের দাগ ছিল। পিয়াস দক্ষিণ খুরমা ইউপির খুরমা গ্রামের প্রণব চৌধুরী কুটুর ছেলে। ১২আগস্ট তার পিতা বাদী হয়ে ৭জনের নামে ছাতক থানায় একটি হত্যা-মামলা দায়ের করেন। ওই দিনই মামলার এজাহারভুক্ত আসামি স্বপন রবি দাসসহ দু’জনকে গ্রেফতার করেন তদন্ত কর্মকর্তা এসআই সোহেল রানা।


1