LatestsNews
# হাতিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত# খানজাহান আলী থানা নিসচা’র মতবিনিময় সভা# বন্যা পরিস্থিতির আরও অবনতি ॥ নতুন নতুন এলাকা প্লাবিত গাইবান্ধায় ট্রেন চলাচল বন্ধ ॥# মৌলভীবাজারে ক্ষতিগ্রস্থ প্রত্যেক ঘর পাকা করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী# কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি ব্রহ্মপূত্রের ভাঙনে রৌমারী-রাজিবপুর প্লাবিত# শিক্ষা সহায়ক স্বপ্নপূরন সংগঠনের উদ্যোগে দরিদ্র দুই শিক্ষার্থীকে সহায়তা প্রদান # শৈলকুপায় কৃকদের নিকট থেকে ধান কিনছেন ইউএনও# ঝিনাইদহ জেলা জুড়েই পোষ্ট অফিসের কর্মচারী কর্মকর্তাদের চলছে বেহালদশা# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা
আজ শুক্রবার| ১৯ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নীলফামারী -৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মোকছেদুলের গণসংযোগ অব্যাহত



শাহ মো: জিয়াউর রহমান,নীলফামারী
নীলফামারী -৪ সৈয়দপুর-কিশোরগঞ্জ নির্বাচনী আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মোকছেদুল ইসলামের গণসংযোগ অব্যাহত রয়েছে। সৈয়দপুর উপজেলার পাশাপাশি কিশোরগঞ্জ উপজেলায় ব্যাপক গণসংযোগ করেছেন। এরফলে দিন যতই যাচ্ছে তাঁর জনপ্রিয়তা ততই বাড়ছে। বর্তমানে গণসংযোগ করে আলোড়ন সৃষ্টি করেছেন ব্যারিস্টার মোকছেদুল ইসলাম। তিনি দীর্ঘদিন ধরে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। সেই সাথে কেন্দ্রীয় নেতাদের সাথে চলছে লবিং। নীলফামারী জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য ও কেন্দ্রীয় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের নির্বাহী সদস্য সুপ্রিমকোট হাইকোট’র আইনজীবি ব্যারিস্টার মোকছেদুল ইসলাম গণ সংযোগের পাশাপাশি বন্যাদূর্গতের ত্রান বিতরণ করেছেন। তার পক্ষে এসব ত্রান বিতরণ করেন তার প্রতিনিধিরা। সৈয়দপুর উপজেলাসহ কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় নগদ টাকা, চাল, ডাল, চিনি, চিড়া, গুড় ও খিচুরী বিতরণ করে বানভাসিদের আস্থা অর্জন করেছেন। এছাড়া দীর্ঘদিন থেকে আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে আলোচনা সভা ও মতবিনিময় সভা করেছেন। এরই অংশ হিসাবে গত ১৮ আগষ্ট সৈয়দপুর পৌর এলাকার ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে সন্ধ্যায় পার্বতীপুর মোড় আলিফ ইন্টারন্যাশনাল শোরুমে এক মতবিনিময় সভায় মিলিত হন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্বাস আলী সরকার, ৬ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল হামিদ সরকার, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, সহ সভাপতি নকিবুল ইসলাম সরকার, যুগ্ন সম্পাদক ওবাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান রাজু, রবিউল ইসলাম প্রমুখ।
সভায় বক্তারা আগামী নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে ব্যারিস্টার মোকছেদুল ইসলামকে দেখতে চান। বক্তারা বলেন, ব্যারিস্টার নৌকা পেলে দলমত নির্বিশেষে তাঁর হয়ে কাজ করবেন বলে মতামত ব্যক্ত করেন।
অপরদিকে কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে কিশোরগঞ্জ বাজারস্থ্য গোল্ডেন ক্লাব চত্তরে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন বাবুল, আওয়ামীলীগ নেতা সাবুল, কিশোরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছসহ অনেকে। পৃথক দুইটি মতবিনিময় সভায় আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন শ্রেণির লোক উপস্থিত ছিলেন।
ব্যারিস্টার মোকছেদুল ইসলাম বলেন, ধোকাবাজী ও সাধারণ মানুষকে নিয়ে রাজনীতি করতে চাই না। মানুষ হয়ে মানুষের পাশে থেকে সেবা ও উন্নয়ন করতে চাই। অনেক রাজনৈতিক নেতারা নির্বাচিত হয়ে নিজের আখের গোছাতে ব্যস্ত থাকেন। সাধারণ মানুষের কথা চিন্তা করেন না। আমার রাজনীতি সাধারণ মানুষের জন্য। যারা নির্যাতিত, অবহেলিত, শোষিত তাদের জন্য। এছাড়া বিপদগামী যুবকসহ শিক্ষার্থীদের সমাজের মুলধারায় ফিরিয়ে আনা। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার সহযোগী হওয়া। বর্তমানে দুই উপজেলায় ঘুরে দেখা যায়, ব্যারিস্টার মোকছেদুল ইসলামকে অধিকাংশ ভোটাররা প্রার্থী হিসেবে দেখতে চান। বর্তমানে ব্যারিস্টারের জনপ্রিয়তা দেখে অপর মনোনয়ন প্রত্যার্শী প্রার্থীরা দিশেহারা হয়ে পড়েছেন। তাই এই মুহুর্তে নৌকার প্রার্থী হিসাবে ব্যারিস্টার মোকছেদুলের বিকল্প নেই। তিনি অন্যদের জন্য বড় ফ্যাক্টর হয়ে দাড়িয়েছেন।


1