LatestsNews
# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

চট্টগ্রামে মানববন্ধেনে গ্রেনেড হামলার সাথে জড়িত নরপশুদের চিহ্নিত করে ফাঁসির দাবী : এম. এ. লতিফ এমপি



এম.রফিকুল ইসলাম (চট্টগ্রাম) : চট্টগ্রাম ১১ আসনের সাংসদ এম. এ. লতিফ এমপি’র উদ্যোগে ২১ আগস্ট  বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবীতে আগ্রাবাদস্থ ওয়ার্ল্ড ট্রেড সেন্টার সম্মুখে মানববন্ধন করা হয়। ২০০৪ সালে এই দিনে তৎকালীন বিরোধী দলীয় নেতা জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা চালানো হয়। সেই হামলায় আল্লাহর অশেষ মেহেরবানীতে শেখ হাসিনা প্রাণে বেঁচে গেলেও আহভী রহমানসহ আওয়ামীলীগ’র কেন্দ্রীয় ২৪ জন নেতা-কর্মী নিহত ও ৪০০ জন আহত হন। যাদের মধ্যে অনেকেই এখন অসুস্থ ও পঙ্গুত্ব বরণ করে জীবন যাপন করছেন। বাংলাদেশ আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনসমূহ এবং মহিলা সংগঠন “স্বাধীনতা নারী শক্তি”-এর নেতৃবৃন্দের সাথে সাধারণ জনগণ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন-১৯৭৫ সালের ১৫ ই আগস্ট এর ধারাবাহিকতায় গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বিএনপি-জামাতজোট ষড়যন্ত্র করে গ্রেনেড হামলা চালিয়েছিল। বক্তরা অতি দ্রুত গ্রেনেড হামলার সাথে জড়িত নরপশুদের চিহ্নিত করে ফাঁসির দাবী জানান। মানববন্ধনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য শেখ মাহমুদ ইসহাক, শিল্প বাণিজ্যিক বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, লবন শ্রমিকলীগ সভাপতি আব্দুল মতিন মাষ্টার, স্বাধীনতা নারী শক্তি সংগঠনের মহিলা নেত্রী ২৮ নং ওয়ার্ড আহবায়ক গোলতাজ বেগম শান্তা, ২৯ নং ওয়ার্ড আহবায়ক রোকসানা আক্তার ভুলু, ২৭ নং ওয়ার্ড আহবায়ক শাহিনুর আক্তার, ৩৬ নং ওয়ার্ড আহবায়ক আগ্রাবাদ মহিলা কলেজের অর্থনীতির অধ্যাপিকা বিবি মরিয়ম, ৩০ নং ওয়ার্ড যুগ্ম আহবায়ক মনিকা ভট্টাচার্য্য, ২৭ নং ওয়ার্ড আহবায়ক শাহিনুর আকতার, মহিলা নেত্রী জান্নাতুল ফেরদৌস, সায়মা সুলতানা, নাসিমা আকতার, আওয়ামীলীগ নেতা মোঃ জাহেদ, মোঃ ফরিদ, মোঃ আব্দুল মন্নান, মহানগর ছাত্রলীগ সহ-সম্পাদক মোঃ আরিফ, পান্না বণিক, সাইকা ঘোষ, ফাতেমার্তুজ জোহরা, ন্যান্সি, পারভিন আক্তার, আরজুমান মোহছেনা আক্তার, সুমাইয়া বেগম ও নাছিমা আক্তারসহ প্রমূখ।


1