LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

প্রধান বিচারপতির পদত্যাগের দাবিতে ঢাকা-চট্টগ্রামে আওয়ামী লীগের মানববন্ধন



প্রধান বিচারপতির পদত্যাগের দাবিতে ঢাকা ও চট্টগ্রামে মানববন্ধন করেছে আওয়ামী লীগ। এছাড়া আলাদা অনুষ্ঠানে ষোড়শ সংশোধনী বাতিলের রায়কে কেন্দ্র করে প্রধান বিচারপতির দেয়া বিভিন্ন মন্তব্যেরও তীব্র সমালোচনা করেন আওয়ামী নেতারা।

ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে সংসদকে কটাক্ষ করা হয়েছে আবারও মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতারা। প্রধান বিচারপতির পদত্যাগের দাবিতে ঢাকা ও চট্টগ্রামে পৃথক পৃথক মানববন্ধন ও আলোচনা সভায় এ দাবি জানান আওয়ামী নেতারা।

তারা বলেন, বিএনপি প্রধান বিচারপতির ঘাড়ে ভর করে রাজনীতি করার চেষ্টা করছে। এ সময় হাছান মাহমুদ বলেন,  'এই মামলায় যারা পক্ষ নয় তাদের প্রতি বিরাগের বশবর্তী হয়ে আপনি তাদেরকে পক্ষ বানিয়েছেন। আপনি শপথ ভঙ্গ করেছেন, সংবিধান লঙ্ঘন করেছেন, রাষ্ট্রপতির ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলে আপনি রাষ্ট্রদ্রোহিতার কাজ করেছেন কিনা সেটিও আজকে চিন্তার বিষয়। সুতরাং আপনি পদে থাকার যোগ্যতা হারিয়েছেন। বিএনপির নিজের কোন রাজনীতি নাই। সিনহা বাবুর ঘাড়ে বসে রাজনীতি করার চেষ্টা করছে।'

এছাড়া হানিফ বলেন, 'আপনাকে মনে রাখতে হবে, জনগণের দ্বারা নির্বাচিত এই সংসদ। এই সংসদ সদস্যদের দ্বারা নির্বাচিত মহামান্য রাষ্ট্রপতি। আর সেই রাষ্ট্রপতির দ্বারা নিয়োগকৃত বিচারপতি আপনি। যদি সংসদ সদস্যরা অযোগ্য হয়, অপরিপক্ব হয় তাদের দ্বারা নির্বাচিত মহামান্য রাষ্ট্রপতি তিনিও অযোগ্য বা অপরিপক্ব। আর উনার নিয়োগকৃত প্রধান বিচারপতি, আপনাকেও অপরিপক্বই ভাবছে জনগণ।'

বিকেলে রাজধানীতে পৃথক অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা প্রধান বিচারপতির সমালোচনা করে রায়ের পর্যবেক্ষণ প্রত্যাহারের দাবি জানান তারা।

এদিকে আমির হোসেন আমু বলেন, এদেশের সমস্ত নাগরিক বঙ্গবন্ধুর পিছনে ছিল বলেই এই দেশ স্বাধীন হয়েছে। দেশ স্বাধীন হয়েছে বলেই সুপ্রিম কোর্ট হয়েছে। আর সুপ্রিম কোর্ট হয়েছে বলেই আপনি প্রধান বিচারপতি হয়েছেন। সেই সুযোগ নিয়ে আপনি কোর্টকে অবমাননা করেছেন। প্রধান বিচারপতি আপনি বিচারপতি। আপনি বিচার নিয়ে কথা বলতে পারেন। কিন্তু যেগুলো বাংলাদেশের সংবিধানের বিপক্ষে যায় তা নিয়ে আপনি কথা বলতে পারেন না।

এছাড়া তোফায়েল আহমেদ বলেন, মাননীয় বিচারপতি আপনাকে আমি শ্রদ্ধা করি। আপনি এই পর্যবেক্ষণ প্রত্যাহার করুন। এটা জাতি গ্রহণ করে নাই। জাতি আপনাকে ভুল বুঝেছে। গতকাল পাকিস্তানের কথা বলে মানুষ আরও ভুল বুঝেছে।

আওয়ামী লীগের নেতারা অভিযোগ করেন, বিএনপি আন্দোলনের কোন সূত্র না পেয়ে এখন এখন ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে রাজনীতি করার চেষ্টা করছে


1