LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শৈলকুপা প্রেসক্লাব নির্বাচন নিয়ে বিভ্রান্তি !



জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঐতিহ্যবাহী ঝিনাইদহের শৈলকুপা প্রেসক্লাব নির্বাচন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে কতিপয় সদস্য। তারা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে মর্মে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে চলেছে। প্রকৃত অর্থে শৈলকুপা প্রেসক্লাবের নির্বাচিত বর্তমান কমিটির মেয়াদ শেষ হবে আগামী ৫ সেপ্টেম্বর। এরই মাঝে কতিপয় সদস্য অবৈধভাবে একটি আহবায়ক কমিটি গঠন করে। যা সম্পূর্ণ গঠনতন্ত্র বিরোধী। প্রেসক্লাবের পক্ষ থেকে অবৈধ আহবায়ক কমিটির বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়। আদালতে দায়েরকৃত মামলা শুনানী রয়েছে আগামী ২৯ আগস্ট। তা সত্ত্বেও আদালত অবমাননা করে অবৈধ আহবায়ক কমিটি ১২ ঘন্টার তফশীলে শনিবার সকালে নির্বাচন প্রক্রিয়া করে। এ ঘটনায় শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি এম হাসান মুসা লিখিতভাবে প্রশাসনকে বিষয়টি অবহিত করেন। এ নির্বাচনকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে বলে সেখানে পুলিশ মোতায়েন করা হয়। অপরদিকে শৈলকুপা প্রেসক্লাবে ২০ জনের অধিক সদস্য থাকলেও প্রহসনের নির্বাচনে অংশ নেয় মাত্র ৭ জন সদস্য। যে কারনে নির্বাচন বানচাল হয়ে যায়। এরপর তারা পকেট কমিটি ঘোষনা করে ফেইসবুকে স্ট্যাটাস দেয়। ঐ ফেইসবুক স্ট্যাটাসের বিপরীতে অনেক হাস্যকর কমেন্টস লক্ষ্য করা যায়। প্রেসক্লাব সভাপতি এম হাসান মুসা জানান, শৈলকুপা প্রেসক্লাবের কতিপয় সদস্য অবৈধভাবে আহবায়ক কমিটি গঠন করে। এর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়, আগামী ২৯ আগস্ট শুনানী। অথচ অবৈধ আহবায়ক কমিটি আদালত অবমাননা করে সোস্যাল মিডিয়ায় নির্বাচনী তফসিল ঘোষনা করে। এ বিষয়ে প্রশাসনকে লিখিতভাবে অবহিত করা হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়োগ দেয়া হয়। পরে তারা পকেট কমিটি তৈরী করে ঘোষণা দেয়। আইনের প্রতি শ্রদ্ধা রেখেই ২৯ আগস্ট আদালতের সিদ্ধান্তের পর যথাযথ প্রক্রিয়ায় সকল সদস্যের উপস্থিতে প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হবে। অবৈধ এ পকেট কমিটির কোন বৈধতা নেই। সম্মানিত সকল সদস্যদের বিভ্রান্ত না হওয়ার জন্য আহব্বান জানান তিনি।


1