LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ছাতকে করিমুন খুনের ঘটনা ভিন্নখাতে প্রবাহে তৎপরতা



ছাতক প্রতিনিধি,
ছাতকে করিমুন হত্যা মামলার প্রকৃত ঘটনা আড়াল করতে আসামিরা নানা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। ছাতক প্রেসক্লাবে বুধবার আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন মামলার বাদি লায়েছ মিয়া। এব্যাপারে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। সম্মেলনে বাদির পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সাইফুল ইসলাম-মহসিন। এসময় উপস্থিত ছিলেন, হাজি জমসর আলী, বাবুল মিয়া, বসির উদ্দিন, মাহবুবুর রশিদ, রইছ আলী, ইসলাম উদ্দিন, সিরাজুল ইসলাম, আব্দুল হাসিম, ছালিক মিয়া, আছমত আলী, রইছ মিয়া, লল মিয়া, মকবুল আলীসহ স্থানীয় খিদুরা ও লাড়িগাঁও গ্রামের লোকজন। লিখিত বক্তব্যে বলা হয়, গত ২৫জুন উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউপির লাড়িগাঁও গ্রামের মৃত আব্দুল খালিকের পুত্র লায়েছ মিয়ার সাথে পূর্ব বিরোধের জের ধরে তার বসতবাড়িতে সহযোগিদের নিয়ে হামলা করে প্রতিপক্ষ একই গ্রামের মৃত হোসেন আলীর পুত্র আরিফ আলী। এতে বাদিও তার মাতাসহ কয়েকজন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত করিমুন নেছাকে ছাতক হাসপাতালে ভর্তির পর ২৭জুন হাসপাতাল থেকে রহস্যজনক কারনে ছাড়পত্র দেয়া হলে বাড়িতে নেয়ার পর অবস্থার আরো অবনতি ঘটে। এতে ২৯জুন তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর ৩০জুন ভোরে চিকিৎসাধিন অবস্থায় করিমুন নেছা মৃত্যুবরণ করেন। এতে ৩জুলাই তার পুত্র লায়েছ মিয়া বাদি হয়ে ছাতক থানায় ১৮ব্যক্তির নামে হত্যা মামলা (নং ০৫, তাং- ০৩.০৭.২০১৭ইং) দায়ের করেন। এরপর আসামিরা বাদিও তার পরিবারকে মামলা তুলে নেয়ার অব্যাহত হুমকি ও প্রাননাশের ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছে। এব্যাপারে বাদি থানায় একটি জিডি (নং ৩৩৬, তাং ০৮.০৭.২০১৭ইং) রুজু করেছেন। এছাড়া একটি প্রভাবশালিমহলের অপতৎপরতায় মূল ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহের লক্ষ্যে স্থানীয় ও জাতিয় পত্র-পত্রিকাসহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে ঘটনাকে বিকৃত করে নানা ধরনের বিভ্রান্তিমূলক মিথ্যা, সাজানো, ভিত্তিহীন ও বানোয়াট অপপ্রচার চালিয়ে প্রশাসনকে প্রভাবিত করার অপচেষ্ঠা চালিয়ে যাচ্ছে। মামলার বাদি সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


1