LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বিশ্বম্ভরপুরের মথুরকান্দিতে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলের মতিউর-মুকুট



সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মথুরকান্দি এলাকায় বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে। রোববার সুইচ টিপে পল্লী বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আলহাজ¦ মতিউর রহমান ও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট। এ উপলক্ষে বিকেলে স্থানীয় মথুরকান্দি বাজারে সলুকাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ এক জনসভার আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা আ’লীগ সভাপতি আলহাজ¦ মতিউর রহমান বলেন,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার ইমন সংসদ নির্বাচনে কার্ড চাইতে পারেন কিন্তু তিনি উন্নয়নের পরীক্ষায় পাস করতে পারেননি। জেলা পরিষদের আগের বরাদ্দের কথা লোকজন জানতো না, কই গেল এসব বরাদ্দ আপনারা জিজ্ঞেস করুন। জাতীয় পার্টির এমপির মাধ্যমে টিআর, কাবিটা সহ অনেক বরাদ্ধ এসেছে। কিন্তু বিভিন্ন বরাদ্দের কাজ হয়নি কেন ? আপনারা জিজ্ঞেস করুন। বিশেষ অথিতির বক্তব্যে নুরুল হুদা মুকুট বলেন,আওয়ামীলীগে বঙ্গবন্ধুর খুনী ও রাজাকারের প্রেতাত্মারা আশ্রয় নিয়েছে,আপনারা সর্তক থাকবেন। আগামী নির্বাচনে জনগনের পরীক্ষিত সেবক ও তৃণমূল পর্যায়ের নেতাকর্মী সমর্থকদের শেষ আশ্রয়স্থল আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী হিসেবে আমার নেতা মতিউর রহমানকে নৌকা প্রতীকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করবেন। তিনি বলেন,মতিউর রহমান এমপি থাকাবস্থায় যেমন আপনাদের পাশে ছিলেন তেমনি এমপি না থাকার পরও এখন পর্যন্ত বিশ^ম্ভরপুরবাসীর পাশে আছেন। কিন্তু হাইব্রীড নেতাদেরকে নির্বাচনের পরে জনগনের পাশে পাওয়া যায়না। তিনি সলুকাবাদ ইউনিয়নে জেলা পরিষদের অর্থায়নে একটি শহীদ মিনার ও গণ শৌচাগার স্থাপন করে দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।  সলুকাবাদ ইউপি আওয়ামীলীগ সভাপতি সফর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এখলাছুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা সাবেক পিপি অ্যাডভোকেট শফিকুল আলম,জেলা আওয়ামীলীগ নেতা শংকর চন্দ্র দাস, পল্লীবিদ্যুতের এজিএম নিতীশ সাহা,বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বেনজির আহমদ মানিক,সহ সভাপতি মরম আলী,ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যান মহিবুর রহমান,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কর,বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মন,যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার,সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি শোয়েব চৌধুরী,সাধারণ সম্পাদক যুবের আহমদ অপু,বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তৈয়বুর রহমান,সাবেক ধনপুর ইউপি চেয়ারম্যান হযরত আলী সোহেল কালাচান,জেলা ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন ইমন, সলুকাবাদ ইউপি আ’লীগ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,সলুকাবাদ ইউপি আ’লীগের সিনিয়র সহ সভাপতি করম আলী,উপজেলা যুবলীগের সভাপতি খালেদ মাহমুদ তালুকদার  প্রমুখ। এদিকে মথুরকান্দির আবুল কালাম ও সুলতান মিয়া মতিউর রহমানের হাত ধরে আওয়ামীলীগে যোগদান করেন। জনসভায় পল্লীবিদ্যুতের এজিএম বলেন, সাবেক এমপি আলহাজ¦ মতিউর রহমানের দেয়া ডিও লেটারের প্রেক্ষিতে কর্তৃপক্ষের অনুমতিক্রমে মথুরকান্দি এলাকায়  ১৪ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়েছে। এতে ব্যায় হয়েছে ৩ কোটি ৫০ লাখ টাকা। এর মধ্যে গ্রাহক আবাসিক ৫১৬ জন,বাণিজ্যিক ১৬৪ জন ও স্কুল মাদ্রাসা ধাতব্য প্রতিষ্ঠান ৭টি এই বিদ্যুৎ সুবিধা পেয়েছে । 


1