LatestsNews
# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তাহিরপুরে চোরাচালান নিয়ে সংঘর্ষে ১জন নিহত: ১ চোরাচালানীকে ধরে নিয়ে গেছে বিএসএফ



সুনামগঞ্জ প্রতিনিধসুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চাঁনপুর ও লাউড়গড় সীমান্তে গরু ও মদ পাচাঁর করাকে কেন্দ্র করে চোরাচালানীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১জনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এঘটনার প্রেক্ষিতে আরো ১ চোরাচালানীকে ধরে নিয়ে গেছে ভারতীয় বিএসএফ। এই ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার রাত ১০টায়। মৃত চোরাচালানীর নাম-রাজেস (২৫)। তিনি ভারতের শীলং জেলার ঘুমাঘাট থানার অন্তগত নলিকাটা এলাকার বাসিন্দা। আর আটককৃত চোরাচালানীর নাম-ফিরোজ মিয়া (২৭)। তিনি উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বড়গোফ বারেকটিলা গ্রামের চান্দু মিয়ার ছেলে। স্থানীয়রা জানায়,উপজেলার চাঁনপুর গ্রামের একাধিক চোরাচালান ও মদ পাচাঁর মামলার জেলখাটা আসামী আবু বক্কর,তার সহযোগী বড়গোফ-বারেকটিলা গ্রামের রফিক মিয়া ও লাউড়গড়-চাঁনপুন বিজিবি ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে প্রতি গরু থেকে উত্তর বড়দল ইউনিয়ন চেয়ারম্যানের নামে ৪০০টাকা,চানপুরের ২ মেম্মারের নামে ২০০টাকা,চানপুর বিজিবি ক্যাম্পের নামে ১৫০০টাকা,থানার নামে ৫০০টাকা,স্থানীয় ৩ সাংবাদিকদের নামে ৩০০টাকাসহ মোট ৩হাজার টাকা ও প্রতি বস্তা কয়লা থেকে লাউড়গড় বিজিবি ক্যাম্পের নামে ৩০০টাকা,পাথরের প্রতি নৌকা থেকে ২০০টাকা চাঁদা নিয়ে প্রতিদিনের মতো গতকাল সোমবার রাত ৯টায় ২০-৩০জন চোরাচালানীকে চাঁনপুর ও লাউড়গড় সীমান্তের মাঝে অবস্থিত বারেকটিলা দিয়ে ও যাদুকাটা নদী দিয়ে প্রায় ৫শতাধিক লোককে কয়লা ও পাথর পাচাঁরের জন্য ভারতে পাঠানো হয়। পরে রাত ১০টার সময় চোরাচালানীরা ভারতে ভিতরে গিয়ে মদ ও গরু পাচাঁরের হিসাব-নিকাস ও ভাগভাটোয়ারা নিয়ে দুইগ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় চুরিকাঘাতে চোরাচালানী রাজেস গুরুতর আহত হয়। এঘটনার খবর পেয়ে বিএসএফ এসে চোরাচালানী ফিরোজ মিয়াকে ধরে নিয়ে যায়। আর অন্যান্য চোরাচালানীরা পালিয়ে আসতে সক্ষম হয়। এবং আশংকাজনক অবস্থায় চোরাচালানী রাজেসকে উদ্ধার করে ভারতের শীলং স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় পথের মধ্যে তার মৃত হয়। এঘটনার পর থেকে পুরো সীমান্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করলেও এখনও পর্যন্ত সীমান্ত চোরাচালান বন্ধের ব্যাপারে জোরালো কোন পদক্ষেপ নেয়নি বিজিবি। এর আগে বালিয়াঘাট সীমান্তে চোরাচালানী জিয়াউর রহমান জিয়া,আব্দুর রাজ্জাক,কালাম মিয়া,রতন মহলদার,মানিক মহলদার,হাসান আলী ও তিতু মিয়ার নেতৃত্বে চোরাচালানের সময় ট্রলি নিচে পৃষ্ট হয়ে ১জনের মৃত্যু হওয়াসহ চুরাই কয়লার গুহায় চাপা পড়ে ৩জনের মৃত্যু হয়। এব্যাপারে চাঁনপুর বিজিবি ক্যাম্প কমান্ডার শহিদ বলেন,আমি এব্যাপারে কোন কিছু বলতে পারব না,সিও স্যারের নিষেধ আপনি তার সাথে যোগাযোগ করেন। সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়নের বিজিবি অধিনায়ক নাসির উদ্দিন বলেন,মদ পাচাঁর নিয়ে চোরাচালানীদের মধ্যে সংঘর্ষে একজন আহত হওয়াসহ আর একজনকে ধরে নিয়ে যাওয়ার খরব পেয়েছি,এব্যাপারে পদক্ষেপ নেওয়া হবে।


1