LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নবীগঞ্জে যাত্রী উঠানামাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত অর্ধশতাধিক



ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ।। 
নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের চানপুর, ও বাউসা বাজারে সিএনজি(অটো রিকশা) স্ট্যান্ড এ যাত্রী উঠানামাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ আহত হয়েছে অন্তত অর্ধশতাধিক লোকজন। এর মধ্যে ৪জনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

 এঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

এলাকাবাসী সূত্রে জানাযায়, ঈদের পরদিন গত রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার চানপুর সিএনজি স্ট্যান্ড এ যাত্রী উঠানামাকে কেন্দ্র করে ভরপুর গ্রামের  সিএনজি চালক মানিক মিয়া,তার ভাই সিএনজি চালক মুক্তার মিয়ার সাথে একই উপজেলার কুর্শি গ্রামের যাত্রী কামাল উল্লাহ'র সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চালকরা কামাল ও তার যুবতী মেয়েসহ তাদেরকে বেধড়ক ভাবে মারধোর করলে ধুলচাতল গ্রামের সায়েদ আলী,কামাল মিয়া, এর প্রতিবাদ করেন । এতে হামলাকারীরা তাদের উপর চড়াও হলে ধুলচাতল ও ভরপুর গ্রামের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ছড়িয়ে পড়ে ।  সংঘর্ষ চলাকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র,ইট পাটকেল নিক্ষেপ এর ফলে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন, এলাকার পথচারী,বিশিষ্ট মুরুব্বি মাহতাব উদ্দিন সহ অর্ধশতাধিক লোকজন আহত হন। 
আহতদের মধ্যে ৪জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছে অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে ।  গুরুতর আহতরা হলেন মাহমুদ মিয়া (৩২),মনি বেগম(৬০),সাদ্দক উল্লাহ(৮০),জবা বেগম (২১),সাদক আলী (৩০),ইসমত মিয়া (২৮),জুবেদ মিয়া(২৮),মদন কর (২৩),মানিক মিয়া (১৮),আবুল বাশার(৩৫),আলমাছ মিয়া(৫০),জুনেদ মিয়া(৩০),কামাল উল্লাহ(৫০)।
এঘটনায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।


1