LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

দুর্যোগ মোকাবেলা করেই আমাদের চলতে হবে: প্রধানমন্ত্রী



ভৌগলিক অবস্থার কারণে নানা ধরণের প্রাকৃতিক দুর্যোগ বাংলাদেশের নিয়তি— এ দুর্যোগ মোকাবেলা করেই আমাদের চলতে হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এবার বন্যায় দুর্ভোগ হলেও প্রাণহানী ঠেকাতে সরকার সফল—এ কথা উল্লেখ করে তিনি বলেন, সরকার ও দল হিসেবে আওয়ামী লীগসহ সকলে সম্মিলিতভাবে বন্যাকবলতি এলাকায় তৎপর ছিল।

এ সময় তিনি অভিযোগ করেন, অতীতে বিএনপি সরকারে থাকা অবস্থায় প্রাকৃতিক দুর্যোগ হলেও সে সম্পর্কে কোন পদক্ষেপই নিত না।

বুধবার জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা কাউন্সিলের সভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতিমূলক কার্যক্রমের পাশাপাশি হাওর অঞ্চলে আগাম বন্য, ঘূর্ণিঝড় মোরা, পাহাড় ধস এবং উত্তর ও উত্তর পূর্বাঞ্চলে বন্যা মোকাবেলায় নেয়া কার্যক্রম পর্যালোচনা ও ভবিষ্যত করণীয় ঠিক করতে বুধবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হয় জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা কাউন্সিলের সভা।

সভার সূচনা ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ভৌগলিক অবস্থার কারণে ব-দ্বীপে একটা সময় পরপর বন্যা আসে তা মোকাবেলা করেই আমাদের এগুতে হবে।

ভবিষ্যতে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় কি ধরণের পদক্ষেপ নিলে ক্ষয়ক্ষতি ও প্রাণহানী রোধ করা যাবে সে সম্পর্কে চিন্তাভানা করা উচিত বলে জানান প্রধানমন্ত্রী।


1