LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শার্শার ছেলে ঢাকা থেকে তিন মাস ধরে নিখোঁজ, পরিবারের উৎকন্ঠা



মীর ফারুক শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোর শার্শায় মোঃ ওয়াসিম নামের ১ যুবক দীর্ঘ ২/৩ মাস নিখোঁজ আছে। নিখোঁজ যুবকের বাড়ি শার্শা উপজেলা লক্ষণপুর ইউনিয়নের বহিলাপোতা গ্রাম আলী আহম্মদ ফনুর ছেলে। নিখোঁজ ওয়াসিম বেনাপোল কলেজের ছাত্র ছিলেন। পারিবারিক সূত্রে জানা যায় ওয়াসিম বেনাপোল কলেজ থেকে এইচ.এস.সি পাস করার পর বাড়িতে থাকত। সে কোন কাজকর্ম না করায় তার বাবা ফনু তাকে বকা ঝকা করত। গত তিন মাস আগে কাউকে কিছু না বলে সে ঢাকা চলে যায়। কিছুদিন পর সে পরিবারের কাছে বলে আমি ঢাকায় চাকরি করছি। এক মাসের বেতন ৮,০০০/- (আট হাজার) টাকা সে বাড়িতে পাঠায়। ঈদের ১৫ দিন আগে তার বাড়িতে আসার কথা থাকলেও সে বাড়িতে আসে নাই। তার ব্যবহৃত মোবাইল নাম্বরটি ০১৭১৯-৯১৫৮১০ এখনো বন্ধ আছে।
নিখোঁজ ওয়াসিমের বাবা ফনু এই প্রতিবেদককে জানান আমার ছেলে রাগ করে বাড়ি থেকে ঢাকা চলে যায়। মাঝে মধ্যে পরিবারের সাথে যোগাযোগ করত। কিন্তু গত ঈদুল ফিতরের ছুটিতে বাড়ি আসার কথা থাকলে সে বাড়িতে আসে না। আমার ছেলে বর্তমান ব্যবহৃত  মোবাইল নাম্বারটি দীর্ঘদিন বন্ধ পাচ্ছি। তার কোন খোজ খবর আমরা পাচ্ছি না। আমরা চরম উৎকন্ঠায় দিন পার করছি। সে ঢাকায় একটি কোম্পানীতে কাজ করত, কিন্তু কোন কোম্পানীতে কাজ করত সে কখনো আমাদেরকে বলেনি। ওয়াসিম রাগ করে বাড়ি থেকে চলে যাওয়ার কারণে পরিবারের সাথে সব সময় যোগাযোগ কম রাখত। সেই কারণে নিখোঁজ এর বিষয়টি প্রথমে বেশি গুরুত্ব দেওয়া হয়নি। এখন আমার ছেলের কোন খোজ খবর না পেয়ে থানায় জিডি করতে গেলে শার্শা থানা পুলিশ জিডি নিতে অপারগতা জানান।

এ বিষয়ে জানতে চাইলে শার্শা থানার ডিউটি অফিসার এস.আই আজমল হোসেন বলেন, কোন ব্যক্তি যেস্থান হতে নিখোঁজ হয় সেই স্থানের অন্তর্গত থানায় জিডি করতে হয়। সেই থানা নিখোঁজের বিষয়টি তদন্ত করে। এই কারণে আমরা শার্শা থানায় জিডি অন্তর্ভুক্ত করি নাই। এদিকে নিখোজ ওয়াসিমের পরিবার চরম হতাশা ও চরম উৎকন্ঠায় দিন পার করছে।


1